উপজেলা ভিত্তিক শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক নির্বাচিত হলেন গাবুরার আব্দুল মান্নান ও হোসনে আরা

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২২, ০৬:৫২ পিএম

জি এম মাছুম বিল্লাহ শ্যামনগর (সাতক্ষীরা) থেকে: জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে দূর্যোগ ও ত্রান মন্ত্রণালয়ের আয়োজনে ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি সিপিপির উপজেলা ভিত্তিক শ্রেষ্ট সেচ্ছাসেবক হলেন দ্বীপ ইউনিয়ন গাবুরার সিপিপির টিম লিডার ও সাবেক ইউ,পি সদস্য জি এম আব্দুল মান্নান খোকা ও হোসনে আরা।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকাল ১০টায় ওসমানী স্মৃতি মিলনায়তনে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে দূর্যোগ ও ত্রান মন্ত্রণালয়ের আয়োজনে সিপিপির উপজেলা ভিত্তিক শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবকদের মাঝে পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে বক্তব্য রাখেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এমপি।

অনুষ্ঠানে শ্রেষ্ট স্বেচ্ছাসেবক শ্যামনগর উপজেলা থেকে পুরষ্কার গ্রহন করেন ২০০৯ সালের প্রলয়ংকারি ঘূর্ণিঝড় আইলায় সর্বাধিক ক্ষতিগ্রস্ত গাবুরা ইউনিয়ন সিপিপির টিম লিডার ও সাবেক ইউ,পি সদস্য জি এম আব্দুল মান্নান খোকা ও কাশীমাড়ী ইউনিয়ন থেকে হোসনে আরা বেগম।

পুরষ্কার পাওয়ার পরে খোকার কাছে জানতে চাইলে বলেন, পুরষ্কার পাওয়ায় আমিও খুবই আনন্দিত। এ পুরষ্কার স্বেচ্ছাসেবকদের অনুপ্রেরণা দেবে। উপকূলীয় জেলা সাতক্ষীরায় কোন সর্তক সংকেত পাওয়া মাত্রই আমরা সবাই কে জানিয়ে দেই, একই সাথে আমাদের কার্যক্রম শুরু করি। বিগত দূর্যোগ গুলোতে উপকূল বাসি সচেতন করতে আমরা সফল হয়েছি। সবাই দেয়া করবেন আল্লাহ যতদিন বাঁচিয়ে রাখে উপকূলের মানুষের পাশে থেকে সিপিপির মাধ্যমে সেবা প্রদান করে যেতে পারি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: