প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শামীম হোসেন সামন

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

নবাবগঞ্জের চিহ্নিত মাদক ব্যবসায়ী পিন্টু গ্রেপ্তার

   
প্রকাশিত: ৮:১১ অপরাহ্ণ, ১৩ অক্টোবর ২০২২

ঢাকার নবাবগঞ্জের চিহ্নিত মাদক ব্যবসায়ী পিন্টুকে ৩’শ পিস ইয়াবা ও ২ হাজার পুরিয়া হিরোইনসহ গ্রেপ্তার করেছে দোহার থানা পুলিশ। গ্রেপ্তারকৃত পিন্টু নবাবগঞ্জ উপজেলার বৈকন্ঠপুর (বাগমারা) এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে।

বুধবার (১২ অক্টোবর) রাত ১০টার দিকে দোহারের কাজীরচর মোড় থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাশী করে ৩’শ পিস ইয়াবা ও ২ হাজার পুরিয়া হিরোইন উদ্ধার করা হয়।

এ বিষয়ে দোহার থানার ওসি মোস্তফা কামাল বলেন, পিন্টু একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তিনি নবাবগঞ্জসহ দোহারের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। পিন্টুকে দীর্ঘদিন যাবৎ নজরদারীতে রেখে মাদক বেচাকেনার সময়ে গ্রেপ্তার করতে সক্ষম হই। কাছ থেকে ৩০০ পিস ইয়াবা ও ২০০০ পুরিয়া হিরোইন যার ওজন প্রায় ১০০ গ্রামের উপরে উদ্ধার করা হয়। যাহার বাজার মূল্য আনুমানিক প্রায় ৭ লক্ষ টাকা।

ওসি মোস্তফা কামাল আরও বলেন, মাদক আইনে মামলা হয়েছে। ৫ দিনের রিমান্ড চেয়ে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে পিন্টুকে ঢাকার আদালতে পাঠানো হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: