প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফরিদুল ইসলাম রঞ্জু

ঠাকুরগাঁও প্রতিনিধি

আ. লীগ সরকারের অধীনে সুষ্টু ভোট আশা করা যায়না: মির্জা ফখরুল

   
প্রকাশিত: ৮:৩৬ অপরাহ্ণ, ১৩ অক্টোবর ২০২২

ছবি - প্রতিনিধি

কমিশনের চাইতে নির্বাচন কালীন সরকার বেশি গুরুত্বপূর্ণ বলে মনে করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (অক্টোবর) বিকেলে ঠাকুরগাঁও কেন্দ্রীয় বিএনপি কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এমন মন্তব্য করেছেন।

মির্জা ফখরুল জানান, গাইবান্ধা-৫ আসনের উপ-নির্বাচনে সর্বশক্তি প্রয়োগ করেও সুষ্ঠ নির্বাচন দিতে ব্যর্থ হয়েছে নির্বাচন কমিশন। সে কারনে নিজেরাই নির্বাচন বন্ধ করতে বাধ্য হয়েছে। এর মধ্য দিয়ে আমাদের কথার সত্যতা প্রমাণিত হয় যে দলিয় সরকারের অধীনে কোনো নির্বাচনি সুষ্ঠ হওয়া সম্ভব না। এর থেকে আরও এটি বার্তা আসলো, নির্বাচন কমিশনের চাইতে নির্বাচন কালীন সরকার গুরুত্বপূর্ণ, সেই সাথে এটাও প্রমান হলো যে এই নির্বাচন কমিশন একটি ব্যর্থ নির্বাচন কমিশন।।

মির্জা ফখরুল আরও বলেন, দেশের স্বার্থে বর্তমান সরকারকে হটিয়ে নতুন সরকার ব্যবস্থা প্রয়োজন। এর জন্য আমরা আন্দোলন শুরু করেছি। চট্রগ্রামের ১২ অক্টোবরের আন্দোলনের মধ্যদিয়ে সরকার পতনের আন্দোলন গুরুত্বপূর্ণ। প্রতিবিভাগে আন্দোলনের মাধ্যমে দ্রুতই এই সরকার পদত্যাগ করতে বাধ্য হবে।

মির্জা ফখরুল আরো বলেন, আগামীতে যদি দূর্ভিক্ষ হয় তাহলে প্রধানমন্ত্রী আছেন কেন? দূর্ভিক্ষ নিয়ন্ত্রণ করার দায়িত্ব তো তার। যদি তা নিয়ন্ত্রণ করতে না পারেন তাহলে আপনি পদত্যাগ করুন। দেশের মানুষের জন্য কিছু করতে না পাড়লে আপনার প্রধানমন্ত্রী থাকার কোন প্রয়োজন নেই। এ সময় ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান,সহ-সভাপতি নুর করিম সহ বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: