প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ছাত্রলীগের ধাওয়া খেয়ে তিন শিক্ষার্থীর মৃত্যু, বহিষ্কার ৭ নেতা-কর্মী

   
প্রকাশিত: ১১:৩১ অপরাহ্ণ, ১৩ অক্টোবর ২০২২

ঝিনাইদহে ছাত্রলীগের ধাওয়া খেয়ে জিএসের ওপর হামলা ও ভিপি মুরাদসহ তিন শিক্ষার্থী নিহতের ঘটনায় জেলা ছাত্রলীগের সহ সভাপতিসহ সাতজনকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। প্রাথমিক তদন্তে সংগঠনের নীতি আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে যুক্ত থাকার বিষয়টি স্পষ্ট হয়েছে। এর জন্য তাদের বহিষ্কার করা হয়। রবিবার (৯ অক্টোবর) ঝিনাইদহ জেলা ছাত্রলীগ সভাপতি সজিব হোসেন ও সাধারণ সম্পাদক আল ইমরান স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

বহিষ্কৃতরা হলেন, সহ সভাপতি ফহিম হাসান সনি, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস হাদিউজ্জামান আরিফ, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম অর্ক, জেলা শাখার কর্মী ফরহাদ-২, নিয়ন ও ঝিনাইদহ ভেটেরিনারি কলেজ ছাত্রলীগ শাখার কর্মী ফরহাদ-১ ও মুস্তাকিনকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে তাদেরকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে স্থায়ী বহিষ্কারের জন্যও কেন্দ্রে সুপারিশ করা হয়েছে’।

জানা গেছে, গত ৭ অক্টোবর ঝিনাইদহ ভেটেরিনারি কলেজ ক্যাম্পাসে ফেরার পথে জিএস সজিবুল ইসলামের ওপর হামলা চালায় ছাত্রলীগ নেতা ফাহিম হাসান সনি। এ সময় সেখান থেকে মোটরসাইকেলে পালাতে গিয়ে রাস্তায় দাড়িয়ে থাকা বিদ্যুতের পোল বোঝায় ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে মারা যান ভিপি সাইদুর রহমান মুরাদ, সাধারণ শিক্ষার্থী সমরেশ বিশ্বাস ও তৌহিদুল ইসলাম।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: