প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জাহিদ মাহমুদ

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরে সিএনজি উল্টে মুরগি ব্যবসায়ী নিহত

   
প্রকাশিত: ১২:৫৬ অপরাহ্ণ, ১৪ অক্টোবর ২০২২

মেহেরপুরের গাংনীতে মুরগিবাহী সিএনজি গাড়ী উল্টে ইব্রাহিম জোয়ার্দার (৫৫) নামে এক মুরগি ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার (১৪ অক্টোবর) ভোর সাড়ে ৫ টার দিকে উপজেলার বড়বামন্দি গ্রামের খালপাড়ার তেঁতুলতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইব্রাহিম জোয়ার্দার ধানখোলা ইউনিয়নের ভাটপাড়া গ্রামের ইসমাইল জোয়ার্দারের ছেলে।

নিহত ইব্রাহিম জোয়ার্দারের ছেলে সিএনজি চালক ইসরাফিল হোসেন জানান, তার পিতাকে সিএনজি গাড়ির ডানপাশের সীটে বসিয়ে ব্যবসার মুরগি কেনার জন্য তিনি বড়বামন্দি গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে বড় বামন্দি গ্রামের খালপাড়ার তেঁতুলতলা নামক স্থানে পৌঁছালে মুরগিবাহী সিএনজি গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডান পাশে গাড়িটি উল্টে যায়। এসময় তার পিতা ইব্রাহিম জোয়ার্দার গাড়ির নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয় মসজিদের মুসল্লীরা এসে গাড়ির নীচ থেকে তার পিতার মৃতদেহ উদ্ধার করে (নিজ বাড়ি) ভাটপাড়া গ্রামে পাঠায়।

গাংনী থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, সিএনজি গাড়ী উল্টে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যুর সংবাদ পেয়েছি, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: