রাজধানীর পুলিশ বক্সে রিকশাচালকদের হামলা

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২২, ০৩:০৯ পিএম

রাজধানীর মিরপুর এলাকায় ব্যাটারিচালিত রিকশার বিরুদ্ধে পুলিশের অভিযানে ক্ষুব্ধ হয়ে চালকরা পুলিশ বক্সে হামলা করেছেন। এসময় বেশ কয়েকটি ট্রাফিক পুলিশ বক্সে একসাথে হামলা চালানো হয়। এছাড়া  এ ঘটনায় মিজানুর রহমান নামে এক পুলিশ কনস্টেবল আহত হয়েছেন বলেও জানা গেছে। আজ শুক্রবার (১৪ অক্টোবর) সকাল ১০টার পর এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে পল্লবীর কালশী এলাকার মূল সড়ক থেকে ব্যাটারিচালিত দুটি রিকশা আটক করা হয়। এ ঘটনার পর ব্যাটারিচালিত রিকশার চালকেরা সংঘবদ্ধ হয়ে মিরপুর ১২, কালশী মোড়, সাগুফতা মোড়, মিরপুর ১০, মিরপুর ১০ নম্বর গোলচত্বর ট্রাফিক পুলিশ বক্সে প্রায় একই সময়ে হামলা চালান। এ সময় তাঁরা ভ্যান ও রিকশায় করে ইটপাটকেল নিয়ে আসেন। তাঁরা ট্রাফিক পুলিশ বক্সে ভাঙচুর চালান।

মিরপুর ট্রাফিক বিভাগের পল্লবী জোনের সহকারী কমিশনার ইলিয়াস হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, আদালতের নির্দেশ অনুযায়ী মূল সড়কে ব্যাটারিচালিত রিকশা চলতে পারবে না। সেই অনুযায়ী আমরা অভিযান পরিচালনা করেছি। কিন্তু এতে ক্ষুব্ধ হয়ে রিকশাচালকরা একাধিক ট্রাফিক বক্সে হামলা করেছেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলেও তিনি জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: