ফরিদপুরে ভাঙ্গায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ আহত ১০

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২২, ০৪:৩০ পিএম

ফরিদপুরের ভাঙ্গায় ফরিদপুর তারাইল বেড়িবাঁধ সড়কে তারাইল নামক স্থানে দুই বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই সড়ক দুর্ঘটনায় অন্তত ১০ আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। শুক্রবার (১৪ অক্টোবর) দুপুর আড়াইটার সময় ঢাকা থেকে ছেড়ে আসা ডিএম পরিবহনের সঙ্গে চরভদ্রাসন থেকে ছেড়ে আসা ঢাকা মুখি যমুনা পরিবহনের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন।

এই বিষয়ে ঐ বাসের একাধিক যাত্রীদের সঙ্গে কথা বলে জানা যায়, অতিরিক্ত গতির কারনে এই দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

প্রসঙ্গত, পদ্মা সেতু চালু হবার পর থেকে সদরপুর ও চরভদ্রাসন থেকে ফরিদপুর তারাইল বেড়িবাঁধ সড়ক হয়ে দূরপাল্লার বাস বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ে হয়ে ঢাকা যাতায়াতে করে। তবে ফরিদপুর তারাইল বেড়িবাঁধ সড়কটি সুরো হবার জন্য এই দুর্ঘটনা ঘটেছে।

এই বিষয়ে দুর্ঘটনার শিকার গণমাধ্যম কর্মী মাসুদ হাওলাদার বলেন, বেলা আড়াইটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা ডিএম পরিবহনের সঙ্গে চরভদ্রাসন থেকে ছেড়ে আসা যমুনা পরিবহনের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। আল্লাহ্ রহমতে কেউ নিহত হয়নি তবে বেশ কয়েকজন মারাত্মক আহত হয়েছেন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: