বড় ভাইয়ের দেয়া আগুনে অগ্নিদগ্ধ ছোট ভাই নিহত

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২২, ০৪:৪৯ পিএম

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: ঢাকার কেরানীগঞ্জে পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধের জেরে বড় ভাই জনি ও তার স্ত্রী লিজার দেয়া আগুনে দগ্ধ ছোট ভাই জিমি আলী(৩৫) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। অগ্নিদগ্ধের ঘটনায় জিমি আলীর শরীরের ৭০% পুড়ে গিয়েছিল।

শুক্রবার সকাল দশটার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট হাসপাতালের আইসিইউ তে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জনি ও জিমি সম্পর্কে আপন দুই ভাই, তারা দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কালীগঞ্জ বাজার আলিনগর এলাকার মৃত আবু তাহের আলীর পুত্র।

উল্লেখ্য, এর আগে গত সোমবার রাতে ঘুমন্ত অবস্থায় জানালা দিয়ে আগুন নিক্ষেপের পর জিমি অগ্নিদগ্ধ হয়। পরে আশঙ্কাজন অবস্থায় তাকে শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছিল। এই ঘটনায় জিমির স্ত্রী পপি বাদী হয়ে বড় ভাই জনি ও তার স্ত্রী লিজাকে আসামী করে দক্ষিন কেরানীগঞ্জ থানায় মামলা দায়ের করলে বর্তমানে তারা পলাতক রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: