প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ভারতীয় ক্রিকেটারের সঙ্গে প্রেম করছেন সারা

   
প্রকাশিত: ৫:২১ অপরাহ্ণ, ১৪ অক্টোবর ২০২২

ক্রিকেটারদের সঙ্গে বলিউড তারকাদের প্রেমের সম্পর্কে জড়ানোর ঘটনা নতুন নয়। দেশটির ইতিহাসে অনেক জুটিই একসময় দম্পতিতে পরিণত হয়েছে। এবার তাদের দলেই না লেখাতে চলেছেন বলিউড অভিনেত্রী সারা আলী খান ও ক্রিকেটার শুভমান গিল।

সম্প্রতি গুঞ্জন চাউর হয়েছে, ভারতের জাতীয় দলের ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সারা আলী খান। কিছুদিন আগে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় তাদের একসঙ্গে ডিনার করতে দেখা যায়। ফের একটি হোটেলে একসঙ্গে ফ্রেমবন্দি হলেন এই যুগল। যার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

পিংকভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, গত ১২ অক্টোবর দিল্লির একটি হোটেল থেকে একসঙ্গে বের হতে দেখা যায় সারা আলী খান ও শুভমান গিলকে। এদিন দু’জনকে ক্যাজুয়াল লুকে দেখা যায়। তা ছাড়াও দিল্লি থেকে একই ফ্লাইটে মুম্বাই ফিরেন তারা। যার ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়েছে। নেটিজেনদের দাবি— প্রেম করছেন সারা-শুভমান।

সারা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আতরাঙ্গি রে’। লক্ষ্মণ উতেকারের নাম ঠিক না হওয়ায় একটি সিনেমার কাজ শেষ করেছেন এই অভিনেত্রী। এতে তার সঙ্গে রয়েছেন ভিকি কৌশল। বিক্রান্ত ম্যাসির সঙ্গে ‘গ্যাসলাইট’ সিনেমায় পর্দায় হাজির হবেন সারা। এছাড়া করন জোহরের দুই সিনেমায় দেখা যাবে তাকে।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: