'আ.লীগ পরাজিত হলে নতুন সরকারকে স্যালুট করে ক্ষমতা ছাড়বে'

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২২, ০৫:৪৯ পিএম

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক বলেছেন, আগামী নির্বাচনে পরাজিত হলে নতুন সরকারকে স্যালুট জানিয়ে ক্ষমতা ছাড়বে আওয়ামী লীগ। শুক্রবার (১৪ অক্টোবর) রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। পায়ের নিচে মাটি না থাকলেও বিএনপি আন্দোলনের হুমকি দিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে বিএনপির আন্দোলন প্রতিহত করবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়ে যাবেন না মন্তব্য করে কৃষিমন্ত্রী বলেন, শেখ হাসিনার ক্ষমতার উৎস দেশের জনগণ। জনগণের জানমাল রক্ষায় আওয়ামী লীগ আইনশৃঙ্খলা বাহিনীর পাশে থাকবে। আওয়ামী লীগের বিচার হবে বিএনপি, এ ধরনের হুমকি দিয়ে কোনো লাভ নেই। আওয়ামী লীগ হুমকিতে ভয় পায় না।

আব্দুর রাজ্জাক বলেন, যারা মুক্তিযুদ্ধের চেতনার বিরোধিতা করে তারা চায় না বাংলাদেশ একটি সফল রাষ্ট্র হোক। তারা চায় বাংলাদেশ একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত হোক। দেশ যখন এগোচ্ছে তখন বিরোধীরা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। বিএনপি এখন তত্ত্বাবধায়ক সরকার ইস্যুতে আন্দোলন করছে। বাংলাদেশে তত্ত্বাবধায়ক সরকার থাকবে না। আগামী জাতীয় নির্বাচন নির্বাচন কমিশনের অধীনে অনুষ্ঠিত হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: