সমালোচনা না করে শান্তকে সাহস দিতে বললেন নান্নু

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২২, ০৭:২০ পিএম

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বর্তমানে সবচেয়ে আলোচিত নাম নাজমুল হাসান শান্ত। টি-টোয়েন্টি ফরম্যাটের ক্রিকেটে লাল-সবুজের জার্সিতে তার নিয়মিত দেখা না মিললেও বা চোখে পড়ার মতো কোনো পারফরম্যান্স থাকলেও বিশ্বকাপ দলে ঠিকই সুযোগ পেয়েছেন তিনি।

আর এরপর থেকেই এই বাঁ-হাতিকে নিয়ে আলোচনা-সমালোচনা থামছেই না। বিশেষ করে সদ্য শেষ হওয়া ত্রিদেশীয় সিরিজেও ব্যর্থতার পর শান্তর সামর্থ্য নিয়ে আবারও প্রশ্ন উঠেছে। এই সকল প্রশ্নের জবাব দিয়েছেন ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনজাহুল আবেদীন নান্নু। তার মতে শান্তকে নিয়ে সবসময় সমালোচনা না করে সাহস দেওয়াটাও প্রয়োজন।

সাংবাদিকদের নান্নু বলেছেন, ‘শান্ত কিন্তু বাকি দুটি ফরম্যাটেও খেলে। ঘরোয়া ক্রিকেটের ভালো পারফর্মার। ওর যথেষ্ট সামর্থ্য আছে। আমাদের ম্যানেজমেন্টের যেকোনো কোচকে যদি জিজ্ঞেস করেন বর্তমান খেলোয়াড়দের ব্যাপারে, বেসিক নিয়ে কথাবার্তা হলে ওর কথা সবার আগে আসবে। ’

শান্তকে নিয়ে করা সমালোচনার মধ্যেও ত্রুটি দেখেন নান্নু। তিনি বলেছেন, ‘একটা খেলোয়াড়কে নিয়ে যেভাবে আপনারা আলোচনা করেন তা না করে খেলোয়াড়কে সাহস দিন, দেখবেন সামনে আরও ভালো করবে।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: