প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

ইঁদুর মারার ফাঁদে জড়িয়ে প্রবাসীর মর্মান্তিক মৃত্যু

   
প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ণ, ১৪ অক্টোবর ২০২২

প্রতীকী ছবি

কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল মধ্য পাড়া গ্রামের সৌদি প্রবাসী ধান ক্ষেতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদ জড়িয়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে ৮ টায়। নিহত প্রবাসী ষোলনল গ্রামের মোঃ হুমায়ুন কবির এর ছেলে ও দুই পুত্র সন্তানের জনক মোঃ মানিক মিয়া। খবর পেয়ে বুড়িচং থানার পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন এর ষোলনল মধ্য পাড়া গ্রামের মোঃ হুমায়ুন কবির এর ছেলে মোঃ মানিক মিয়া (৩২) বৃহস্পতিবার রাতে তার বাড়ির পাশের নিজের ধান ক্ষেতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদ পাতে। ষোলনল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ বাদল খা জানান যে সৌদি প্রবাসী মোঃ মানিক মিয়া রাতে তার নিজের ধান ক্ষেতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদ পেতে তা বিছিন্ন না করে সকাল সাড়ে ৮ টায় ধান ক্ষেতের জমিতে গেলে তিনি ওই ফাঁদের তারে জড়িয়ে মারা যায়।

এসময় স্থানীয় লোকজন বৈদ্যুতিক লাইন বন্ধ করে তাকে উদ্ধার করে। এসময় তিনি আর জীবিত নয় বলে লোকজন জানায়। বাড়ির লোকজন ও স্থানীয় ইউপি সদস্য সিরাজুল ইসলাম জানান নিহত সৌদি প্রবাসী মোঃ মানিক মিয়া (৩২) বিগত ৪ বছর পূর্বে ধার দেনা করে চাকুরী নিয়ে সৌদি যান। গত ৯ অক্টোবর তিনি বাংলাদেশে চলে আসেন। তিনি দুই পুত্র সন্তানের জনক বড় ছেলের বয়স ৬, ছোট ছেলের ৪ বছর। তার ঋণ করা করা টাকা এখনো শোধ করা হয়নি।

খবর পেয়ে বুড়িচং থানার এস আই মোঃ আব্দুল আজিজ সঙ্গীয় ফোর্সসহ ঘটনা স্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। বুড়িচং থানার ওসি মোঃ মারুফ রহমান জানান পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। এঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। পরে নিহতের লাশ তার পরিবার ও স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: