প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

পুলিশের গাড়িতে ছিনতাই, ২ দিন পর মামলা

   
প্রকাশিত: ৯:০৭ অপরাহ্ণ, ১৪ অক্টোবর ২০২২

সিরাজগঞ্জে মহাসড়কে পুলিশের মাইক্রোবাসে ছিনতাইয়ের ঘটনায় দুই দিন পর মামলা হয়েছে। তবে ছিনতাই হওয়া মালামাল এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) গভীর রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় মামলাটি করেন বগুড়ার সোনাতলা থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল খালেক। মামলায় অজ্ঞাত পরিচয় ১০ থেকে ১৫ জনকে আসামি করা হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন বলেন, ছিনতাইয়ের শিকার বগুড়ার সোনাতলা থানা পুলিশের উপপরিদর্শক আব্দুল খালেক বাদী হয়ে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মামলাটি করেছেন। এ ঘটনায় জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে এবং পুলিশের একাধিক টিম কাজ করছে। আশা করছি অপরাধীরা খুব দ্রুতই গ্রেপ্তার হবে।

উল্লেখ্য, মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে বগুড়ার সোনাতলা পুলিশের একটি টিম মাইক্রোবাসযোগে ঢাকা থেকে ফেরার পথে সিরাজগঞ্জ সদর উপজেলার মুলিবাড়ি ও কড্ডার মোড় এলাকার মাঝামাঝি পৌঁছালে একদল ছিনতাইকারী হামলা করে। এ সময় ছিনতাইকারীরা পুলিশের ওয়াকিটকি, মোবাইল ও নগদ টাকা লুট করে পালিয়ে যায়।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: