প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সুন্দরী হতে বিশেষ অঙ্গে সার্জারি করিয়েছেন শ্রুতি

   
প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ, ১৪ অক্টোবর ২০২২

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা শ্রুতি হাসান। নিজের ক্যারিয়ারে রয়েছে বেশ কিছু ব্যবসা সফল সিনেমা। শ্রুতির আরেকটি পরিচয়, তিনি তেলুগু সুপারস্টার কমল হাসানের মেয়ে। শ্রুতি বলিউডেরও একজন প্রতিষ্ঠিত নায়িকা। তাঁর সৌন্দর্য বা অভিনয় সব কিছুতেই মুগ্ধ তাঁর ভক্তরা।

শুধু অভিনয় নয়, তিনি একজন গায়িকাও বটে। সোশ্যাল মিডিয়াতেও সব সময় আলোচনায় থাকেন তিনি। তবে তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতেও বেশ জনপ্রিয় নাম শ্রুতি হাসানের। তাঁর সাহসী প্রকৃতি এবং আন্তরিক অভিনয়ের কারণে বরাবরই তিনি একটি শক্তিশালী ফ্যান ফলোয়িং উপভোগ করেন।

সম্প্রতি তিনি নিজের ‘পিসিওডি’ সমস্যার কথা প্রকাশ্যে এনেছিলেন। এরপর তিনি আরো জানালেন, তিনি কিছুদিন আগেই নাকের অস্ত্রোপচার করেছিলেন। অর্থাৎ নোসসার্জারি করেছিলেন। কারণ একটি দুর্ঘটনায় তাঁর নাক ক্ষতিগ্রস্ত হয়। তাই তিনি নাক সুন্দর করার জন্য নাক সার্জারি করেন। শ্রুতির কথায়, ‘আমি আমার নাক ঠিক করেছি!’ শ্রুতি হাসান নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে কখনোই দ্বিধাবোধ করেন না।

হাটারফ্লাইয়ের একটি সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি আমার নাক ঠিক করেছি এবং এটা খুব স্পষ্ট যে আমি আমার নাক ঠিক করেছি। আমার নাক ভেঙে গিয়েছিল এবং আগের থেকে বেশ আলাদা দেখাচ্ছিল আমাকে। তাই নাক ঠিক করার সিদ্ধান্ত নিয়েছিলাম। তবে আমি বিচ্যুত সেপ্টাম নিইনি। আমি মনে করি, আমার মুখ আরো সুন্দর করতে পারি, কেন করব না?’

শ্রুতিকে পরবর্তী সময়ে দেখা যাবে প্রশান্ত নীল পরিচালিত ‘সালারে’। যেখানে তিনি প্রভাসের বিপরীতে অভিনয় করছেন। এ ছাড়া আরো বেশ কিছু ছবি তাঁর হাতে রয়েছে।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: