প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহাগ মাতুব্বর

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ভাঙ্গায় ১৫ বছর পর ফাঁসির আসামী গ্রেফতার

   
প্রকাশিত: ১০:৩৮ অপরাহ্ণ, ১৪ অক্টোবর ২০২২

ফরিদপুরের ভাঙ্গায় এক ফাঁসির দণ্ডিত আসামী কে গ্রেফতার করেছে ভাঙ্গা থানা পুলিশ। দণ্ডিত ঐ আসামী দীর্ঘ দিন পলাতক ছিলেন। শুক্রবার (১৪ অক্টোবার) বিকাল ৩ টা ৪৫ এ ফাঁসির দণ্ডিত আসামী কে তার নিজ বাড়ি থেকে আটক করে ভাঙ্গা থানা পুলিশ। ফাঁসির দণ্ডিত এ আসামী হলেন ভাঙ্গা উপজেলার পৌরসভার ২ নং ওয়ার্ডের নওপাড়া গ্রামের মোতালেব মির্জার ছেলে হাবিবুর রহমান (বাবু)। একটি হত্যাকাণ্ডে তাকে বিজ্ঞ আদালত দণ্ডবিধির ৩০২ ধারায় মৃত্যুদণ্ড সহ ৫০ হাজার টাকা অর্থ দণ্ডে দণ্ডিত করে।

এই বিষয়ে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম এর সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি বিষয়টি আমাদের নিশ্চিত করেছেন।

পুলিশ সুত্রে জানা যায়, ২০০৭ সালের একটি মামলায় হাবিবুর রহমানের মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেন গোপালগঞ্জের অতিরিক্ত দায়রা জজ আদালত। মামলার নম্বর কেস-৭৩/২০০৭। ফাঁসির দণ্ডাদেশ নিয়ে আত্মগোপনে ছিলেন তিনি। তথ্য পেয়ে শুক্রবার ফরিদপুরের ভাঙ্গায় নিজে বাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। অভিযানে নেতৃত্ব দেন ভাঙ্গা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোবারক ও হাসান।

ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামী কে বিকালে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: