প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

৩০ কিলোমিটার ধাওয়া করে দুই সন্ত্রাসীকে গ্রেপ্তার করল পুলিশ

   
প্রকাশিত: ১১:৪৮ অপরাহ্ণ, ১৪ অক্টোবর ২০২২

প্রায় ৩০ কিলোমিটার মোটরসাইকেলে ধাওয়া করে দুই সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে নাটোর সদর থানার পুলিশের দুই সদস্য। শুক্রবার (১৪ অক্টোবর) ভোরে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মিল্টন ও সাইফুল নাটোর শহরে মল্লিকহাটি মহল্লার বাসিন্দা। তাদের শুক্রবার বিকেলে সদর আমলি আদালতে হাজির করা হয়। পরে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেলে শহরের কান্দিভিটুয়া এলাকায় জামাল কাজী নামের এক ব্যক্তিকে কুপিয়ে হাতের রগ কেটে দেন মিল্টন ও সাইফুল নামের দুই সন্ত্রাসী। আহত জামাল কাজীকে প্রথমে নাটোর সদর হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পরপরই সদর থানার পুলিশ অভিযুক্তদের ধরতে মাঠে নামে। তথ্যপ্রযুক্তির সহায়তায় পুলিশ নিশ্চিত হয় সন্ত্রাসীরা শহরতলির বড়ভিটা এলাকায় অবস্থান করছেন। সেখানে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যেতে থাকেন দুই সন্ত্রাসী। নাটোর সদর থানার উপপরিদর্শক (এসআই) জামাল উদ্দিন ও তার সহযোগী এক কনস্টেবলকে সঙ্গে নিয়ে তাদের পেছনে ধাওয়া করেন। একপর্যায়ে প্রায় ৩০ কিলোমিটার দূরে গিয়ে বড়াইগ্রামের শ্রীরামপুর এলাকায় দুই সন্ত্রাসীকে আটক করেছেন তারা।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: