আসামি ধরতে গিয়ে হামলার শিকার ৪ পুলিশ সদস্য

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২২, ১০:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে একটি বিলে মারামারির ঘটনায় দায়ের করা মামলার পলাতক আসামি ধরতে গিয়ে উল্টো আসামি পক্ষের লোকের হামলার শিকার হয়েছেন চার পুলিশ সদস্য। গতকাল শুক্রবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নের বিবিষণ গ্রামে এ ঘটনা ঘটে।

বর্তমানে তাদের গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করানো হয়েছে। হামলায় আহত ৪ পুলিশ সদস্যরা হলেন, গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত আলী, শাহরিয়ার হোসেন, কনস্টেবল সাজ্জাদ আলী ও শাহরিয়ার। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যায় গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত আলী ও শাহরিয়ার হোসেনের নেতৃত্বে ২ জন কনস্টেবল ওই গ্রামে একটি মামলার পলাতক আসামিদের গ্রেপ্তার করতে যান। এ সময় আসামি পক্ষের লোকজন পুলিশ সদস্যদের উপর হামলা করে। হামলাকারীরা লাঠিসোটা দিয়ে মারধর করেন পুলিশ সদস্যদের।

পরবর্তীতে  হামলায় আহত পুলিশ সদস্যদের গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। আহতদের মধ্যে পুলিশ কনস্টেবল সাজ্জাদ আলীর (২৫) অবস্থা গুরুত্বর। মাথায় আঘাতপ্রাপ্ত হওয়া ব্যাপক রক্তক্ষরণ হয়েছে তারা। এ জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।এ বিষয়ে গোমস্তাপুর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আলমাস আলী সরকার বলেন, সিঙ্গাবাদ পাথার বিলের ইজারাদার মামনুর রশিদের দায়ের করা মামলার তদন্তকারী কর্মকর্তা আসামিদের গ্রেপ্তার করতে গেলে আসামি পক্ষের লোকজন পুলিশ সদস্যদের উপর হামলা করে। তাদের লাঠির আঘাতে কনস্টেবল সাজ্জাদ আলী গুরুতর আহত হয়েছেন। এ ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

প্রসঙ্গত,  গত ২২ সেপ্টেম্বর রাত ১০টার দিকে পাথার বিলে হামলা ও লুটপাট করার অভিযোগে থানায় মামলা দায়ের করেন বিলের ইজারাদার ও নগরপাড়া মৎস্যজীবী সমবায় সমিতির সভাপতি মামনুর রশীদ। মামলায় ৩৪ জনের নাম উল্লেখ করে আসামি করা হয়। এছাড়াও অজ্ঞাতনামা আসামি রয়েছেন আরও ১৪-১৫ জন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: