মাদারীপুরে বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২২, ০৬:০০ পিএম

আরিফুর রহমান, মাদারীপুর থেকে: জাতীয় স্যানিটারি মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন উপলক্ষ্যে মাদারীপুরে আলোচনাসভা ও র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ৯টার দিকে জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলনকক্ষে এ আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নির্বাহী প্রকৌশলী শফিকুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক ড. রহিমা খাতুন। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, শিমুল কুমার শাহা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), ওবায়দুল রহমান খান চেয়ারম্যান সদর উপজেলা, মোঃ মাইনুদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার মাদারীপুর সদর। মোঃ সোহাগ মিয়া, উপ-সহকারী প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর। এছাড়া জেলা ও উপজেলার বিভিন্ন কর্মকর্তারা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক ড. রহিমা খাতুন বলেন, আমাদের শিক্ষার্থীদের ও গ্রামের সাধারণ মানুষকে বিশেষভাবে সতর্ক করতে হবে। না হলে আমাদের লক্ষ পূরণ হবে না। কারণ আমাদের শহরের মানুষের চেয়ে গ্রামের মানুষ স্যানেটারি বিষয়ে কম জানেন। তাদের সতর্ক করাই আমাদের মূল লক্ষ্য।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: