বিডি২৪লাইভ’র সেরা প্রতিনিধি নির্বাচিত হলেন যারা

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২২, ০৯:০৩ পিএম

দেশের প্রথম শ্রেণির অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪লাইভ ডটকম’র গত সেপ্টেম্বর মাসের সেরা প্রতিনিধি হিসেবে প্রথম নির্বাচিত হয়েছেন সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি সোহেলে রানা, দ্বিতীয় হয়েছেন ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি শেখ রাজেন। এছাড়াও মাস সেরা হয়েছেন যারা, শেরপুর প্রতিনিধি এম. সুরুজ্জামান, ফরিদপুর প্রতিনিধি এহসানুল হক, নারায়ণগঞ্জ প্রতিনিধি শিপন সিকদার।

বিডি২৪লাইভের জেলা ও উপজেলায় নির্বাচিত সেরা সংবাদদাতাদের ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন বিডি২৪লাইভ ডটকম এর এডিটর ইন চিফ (সম্পাদক) ও বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ (বনেক) এর সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম আসাদ। তিনি বলেন- ‘বর্তমান সময়ে দেশে সংবাদপত্র ও সংবাদপত্রের প্রতিনিধিদের মধ্যে চলছে এগিয়ে যাওয়ার প্রত্যয়ে এক প্রতিযোগিতা। সে লক্ষ্যে বিডি২৪লাইভ প্রতিনিধিদের মধ্যেও শ্রেষ্ঠ প্রতিনিধি নির্বাচিত করার প্রতিযোগিতার সুযোগ করে দেয়া হয়েছে। এরফলে প্রতিনিধিদের মাঝে আরও কাজের পরিধি প্রসার বৃদ্ধি, আন্তরিকতা ও নিউজের প্রতি ভালবাসা সৃষ্টি হয়েছে।

‘গত মাসে যারা শ্রেষ্ঠ সংবাদদাতা হিসেবে সেরা নির্বাচিত হয়েছেন তাদের সকলকে ধন্যবাদ জানিয়ে সস্পাদক আমিরুল ইসলাম আরও বলেন- গত বছরের আগস্ট মাস থেকে বিডি২৪লাইভ শ্রেষ্ঠ প্রতিনিধি নির্বাচিত শুরু করেছে প্রতিষ্ঠানটি। গত মাসে যারা নির্বাচিত হয়েছেন তাদের সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

এছাড়াও যারা পিছিয়ে আছেন তাদের সংবাদ পরিবেশনে আরও মনযোগী হয়ে প্রথম হওয়ার তাগিদ দিয়েছেন আর শ্রেষ্ঠদের শ্রেষ্ঠত্ব ধরে রাখার আহবান জানান’। সম্পাদক বলেন- ‘গত আগস্ট মাসের সেরাদের মধ্যে প্রথম নির্বাচিত জেলা-উপজেলার প্রতিনিধিদের পুরস্কার প্রদান শুরু করেছে প্রতিষ্ঠানটি। যা বরাবরের মতো ভবিষ্যতেও অব্যাহত।’

প্রসঙ্গত, দেশসহ সারাবিশ্বে মহামারি এই করোনাকালীন সময়ে সকল কিছু উপেক্ষা করে দেশের মফস্বল পর্যায়ের সকল প্রতিনিধি বিডি২৪লাইভ পরিবারের সাথে কাধে কাধ মিলিয়ে নিরলসভাবে নিজ নিজ অবস্থান থেকে মাঠ পর্যায়ের জাতীয়, প্রশাসনিক, রাজনৈতিক, খেলাধুলা, উন্নয়ন সম্ভাবনা, দুর্ঘটনা, জনদুর্ভোগ, সাফল্য, ফিচার, অনুসন্ধান সংবাদ ইত্যাদি ধরণের সংবাদ দিয়ে প্রতিনিয়ত বিডি২৪লাইভ সংবাদ দিয়ে আসছেন প্রতিনিধিরা। প্রতিনিধিদের মাঝে কাজের উৎসাহ বৃদ্ধির লক্ষ্যে গত বছরের আগস্ট মাস থেকে সেরা প্রতিনিধি নির্বাচিত কার্যক্রম শুরু করে। পরে অক্টোবর থেকে পুরস্কার প্রদান ঘোষণা করেন বিডি২৪লাইভ কর্তৃপক্ষ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: