এসডিজি বাস্তবায়নে রোভারদের এগিয়ে আসার আহ্বান ইউএনও আসমা খাতুনের

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২২, ০৫:৪৪ পিএম

আব্দুল বাশির, চাঁপাইনবাবগঞ্জ থেকে: স্কাউটিং এর মূলমন্ত্রকে হৃদয়ে ধারন করে দেশ সেবা ও সরকারের এসডিজি বাস্তবায়নে রোভারদের এগিয়ে আসার আহ্বান জানান উপজেলা নির্বাহী অফিসার মোসা. আসমা খাতুন। আজ রোববার (১৬ অক্টোবর) সকালে রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ রোভার গ্রুপের আয়োজনে বার্ষিক তাঁবু বাস ও দীক্ষা ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। অধ্যক্ষ মনিরুল ইসলামের সভাপতিত্বে ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোসা. আসমা খাতুন। বিশেষ অতিথি রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁন,অবসরপ্রাপ্ত শরীরচর্চা শিক্ষক (রোভার লিডার) শারফুদ্দিন আহমেদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজের রোভার লিডার ড. আতিকুর রহমান, হারুন-অর রশিদ টিটো, নাচোল সরকারি কলেজের রোভার লিডার সাইফুল ইসলাম, বাংলাদেশ স্কাউটস এর লিডার ট্রেনার ইয়াহিয়া খান রুবেলসহ কলেজের শিক্ষক ও কর্মচারীবৃন্দ।

দীক্ষা ক্যাম্পে প্রধান অতিথি তাঁর বক্তব্যে তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ২টি কাব, স্কাউট ও রোভার ইউনিট খোলার জন্য পরিপত্র জারী করেছেন। সে লক্ষ্যে আমি এ উপজেলায় প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ২টি করে ইউনিট খোলার বিষয়ে তাগিদ দিয়েছি। রোভারদের পাশাপাশি গার্ল-ইন রোভারদেরও এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

উল্লেখ্য, বার্ষিক তাঁবু বাস ও দীক্ষা ক্যাম্পে অত্র কলেজের ৮টি উপদল বিভক্ত হয়ে দিনব্যাপী কর্মসূচীতে অংশগ্রহণ করেছে। রাতে তাঁবু জলসার আয়োজন করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: