প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

‘কিছুতেই মানতে পারছি না, আমার আব্বুর পা নেই’

   
প্রকাশিত: ৯:৫২ পূর্বাহ্ণ, ১৭ অক্টোবর ২০২২

ইত্যাদি খ্যাত গায়ক আকবরের ডান পা কেটে ফেলা হয়েছে। বর্তমানে তাকে আইসিইউতে রাখা হয়েছে। আকবরের পা কাটার পর সামাজিক যোগাযোগ মাধ্যেমে তার মেয়ে আবেগঘন এক পোস্ট দিয়েছেন। পোস্টে লিখেন, ‘আব্বুর অপারেশন শেষ হয়েছে। আব্বুর ডান পা কেটে ফেলে দিয়েছে। খুব কষ্ট হচ্ছে আমার। আব্বুর দিকে আমি তাকাতে পারছি না। আমি কিছুতেই মানতে পারছি না, আমার আব্বুর পা নেই। আল্লাহ তুমি আমাদের সঙ্গে এমন কেন করলে? সবাই আব্বুর জন‍্য দোয়া করবেন।’

বর্তমানে রাজধানীর রামপুরার বেটার লাইফ হাসপাতালে ভর্তি আছেন আকবর। বেশ কয়েকদিন ধরে সেখানেই তার চিকিৎসা চলছে।এর আগে গত ১০ অক্টোবর রাজধানীর রামপুরার বেটার লাইফ হাসপাতালে ভর্তি করা হয়েছে গায়ক আকবরকে। হাসপাতাল কর্তৃপক্ষ এই গায়কের চিকিৎসায় সহযোগিতা করছে। আকবরের চিকিৎসার দায়িত্বে আছেন অধ্যাপক ডা. সৈয়দ সামসুদ্দিন আহমেদ।

প্রসঙ্গত, যশোরের রিকশাচালক আকবর আলি গাজী। আজ থেকে প্রায় ১৮ বছর আগে ইত্যাদির মঞ্চে কিশোর কুমারের গান গেয়ে পরিচিতি পান তিনি। এরপর নিজের মৌলিক গান ‘তোমার হাত পাখার বাতাসে’ দিয়ে করেন বাজিমাত। গানটির অডিও-ভিডিও দুটোই ছিল সুপারহিট। দেশ-বিদেশের মঞ্চে গান গেয়ে জীবন কাটাচ্ছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই কিডনির অসুখে আক্রান্ত হন আকবর। দেখা দেয় ডায়াবেটিসও। ছন্দপতন ঘটে জীবনের। অনেক বছর ধরেই দুরবস্থা চলছে। মাঝে কিছুটা ঘুরে দাঁড়ালেও ফের ভাগ্যের পরিহাসে সংকটের মুখোমুখি আকবর। সুস্থ হয়ে আবারও সবাইকে গানে মাতাবেন, এমনটাই প্রত্যাশা তার পরিবারের।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: