তাড়া‌শে শ‌রিফুল ইসলাম তাজফুল জেলা প‌রিষ‌দে সদস্য নির্বা‌চিত

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২২, ০৬:২৭ পিএম

সিরাজগঞ্জের তাড়াশে উৎসব মুখর পরিবেশে জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। সোমবার (১৭ অ‌ক্টোবর) তাড়াশে উৎসব মুখর পরিবেশে জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। আর এতে নির্বা‌চিত হন শ‌রিফুল ইসলাম তাজফুল। তি‌নি বৈদ‌্যু‌তিক পাখা প্রতিক নি‌য়ে ৫৪ ভোট পে‌য়ে নির্বা‌চিত হন। তার নিকটতম প্রতিদ‌ন্দি প্রাথী সেরাজ সরকার টিউবও‌য়েল প্রতি‌কে পে‌য়ে‌ছেন ৪০ ভোট।

প্রিজাডিংর দায়িত্বে থাকা উপজেলা মৎস্য কর্মকর্তা মশগুল আজাদ জানান, তাড়াশ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে সকাল ৯টা হতে শুরু হয়ে টানা দুপুর ২টা পর্যন্ত ভোট নেয়া হয়। তাড়া‌শে প্রথমবা‌রের ম‌তো ই‌ভিএম মে‌শিনের মাধ‌্যমে ভোট হয়।

তিনি আরো জানান, ১০৭টি ভোট এর ম‌ধ্যে শতভাগ ভোট গ্রহণ হয়েছে। এর মধ্যে ৫৪ ভোট পে‌য়ে জেলা প‌রিষ‌দের সদস‌্য নির্বা‌চিত হন শ‌রিফুল ইসলাম তাজফুল, তার প্রতিক ছিল বৈদ‌্যু‌তিক পাখা।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, উপজেলার ৮টি ইউনিয়ন ও ১ টি উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিরা তাদের প্রত্যক্ষ ভোটে ৫ বছ‌রের জন‌্য জেলা পরিষদের সদস্য ও নারী সদস্য নির্বাচিত করেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: