প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আনু হাসান

গাজিপুর প্রতিনিধি

গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে ৬ প্রার্থী পেলেন শূণ্য ভোট

   
প্রকাশিত: ৯:৪৪ অপরাহ্ণ, ১৭ অক্টোবর ২০২২

গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে ৬ প্রার্থী পেয়েছেন শূণ্য ভোট। তারা সকলেই সাধারণ সদস্য প্রার্থী ছিলেন। সোমবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় ফলাফল ঘোষণার পর সরবরাহকৃত ফলাফল শীট থেকে এ তথ্য পাওয়া যায়। নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক আনিসুর রহমান এবং গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনে সহকারি রিটানিং অফিসার কাজী মো. ইস্তাফিজুল হক আকন্দ।

২ নং ওয়ার্ডে সাধারণ সদস্য প্রার্থীর মোট সংখ্যা ছিল ৯। তাদের মধ্যে শূন্য ভোটপ্রাপ্ত প্রার্থী সংখ্যা হলো চার এবং ৩ নং ওয়ার্ডের সাধরণ সদস্য প্রার্থীর মোট সংখ্যা ছিল ৫, তাদের মধ্যে শূন্য ভোটপ্রাপ্ত প্রার্থী সংখ্যা হলো-২।

২ নং ওয়ার্ডের শূন্য ভোটপ্রাপ্ত প্রার্থীরা হলেন আব্দুল বারেক (উটপাখি), দেওয়ান মোহাম্মদ শহিদুজ্জামান রিপন (তালা), মো. তোফাজ্জল হোসেন মৃধা (হাতি), মো. মঈনুল হোসেন (অটোরিকশা) এবং

৩নং ওয়ার্ডের শূন্য ভোটপ্রাপ্ত প্রার্থীরা হলেন মো. নূরুল ইসলাম (ঘুড়ি) ও মো. শফিকুল ইসলাম দুলু (টিউবওয়েল)।

গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনে সহকারি রিটানিং অফিসার কাজী মো. ইস্তাফিজুল হক আকন্দ জানান, কেবল শূণ্য ভোটই নয়, কোন প্রার্থী নির্বাচনে মোট কাস্টিং ভোটের যদি এক অষ্টমাংশ ভোটও না পান তার জামানত বাতিল হবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: