প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

৬ বছর আগেই বিয়ে করেছেন নয়নতারা, বাচ্চাদের মা অন্য একজন!

   
প্রকাশিত: ২:৫৬ অপরাহ্ণ, ১৮ অক্টোবর ২০২২

ফিল্ম মিডিয়া ইন্ডাস্ট্রিতে নায়ক-নায়িকাদের জীবন সাধারণদের থেকে অনেকটাই আলাদা হয়। এদের জীবন যেমন রঙিন আর বর্ণিল, তেমনি হয় ঘটনাবহুল, যা আবারও প্রমাণ করলেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। বিয়ের মাত্র ৪ মাসেই সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের জন্ম দিয়েছেন তিনি। আনন্দের এই সংবাদে সকলে উচ্ছ্বাস প্রকাশ করলেও তামিলনাড়ু সরকার সেই আনন্দকে বিতর্কে রুপ দিয়েছে। সরকার ইতিমধ্যে  তারকা দম্পতি নয়নথারা এবং ভিগনেশ শিবানের বিরুদ্ধে সারোগেসির বিষয়ে তদন্তের আহ্বান জানিয়েছে। বিষয়টি নিয়ে ভক্তদের মাঝেও বেশ বিতর্কের ঝড় ওঠেছে।

তবে দক্ষিণী নায়িকা কর্তৃপক্ষকে জানালেন, সারোগেসির মাধ্যমে মা হয়েছেন তিনি। তামিলনাড়ু সরকার বলেছে যে দম্পতি সারোগেসি আইন লঙ্ঘন করেছে কিনা তা পরীক্ষা করার জন্য তারা তদন্ত করবে। আর এই তদন্তের স্বার্থে নয়নথারা এবং ভিগনেশ শিবান একটি হলফনামা দাখিল করেছেন এবং উল্লেখ করেছেন যে তারা ছয় বছর আগেই তাদের বিবাহ নিবন্ধন করেছেন এবং সারোগেসির মাধ্যমে যমজ সন্তান নিয়েছেন। তাদের সন্তানদের ‘সারোগেট মা’ তাদের একজন আত্মীয়। তিনি দুবাই থাকেন।একটি হলফনামায় নয়নথারা এবং ভিগনেশ প্রকাশ করেছেন যে তাদের বিয়ে ছয় বছর আগেই নিবন্ধিত হয়েছিল। প্রমাণ হিসেবে দুজনে তাদের বিয়ের সার্টিফিকেটও দিয়েছেন।

এই দম্পত্তি আরো জানান, তাদের সন্তানের ‘সারোগেট মাদার’ দুবাই থাকেন। তিনি তাদের আত্মীয়। তাঁর সম্মতিতে আইনিভাবেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এখানে কোনো আইন ভঙ্গ করা হয়নি। এই তারকা দম্পতি আরো বলেছেন যে তারা ভারতে বাণিজ্যিক সারোগেসি নিষিদ্ধ হওয়ার কয়েক সপ্তাহ আগে অর্থাৎ ২০২১ সালের ডিসেম্বরে সারোগেসির জন্য নিবন্ধন করেছিলেন। ২০২২ সালের জানুয়ারী থেকে ভারতে সারোগেসি অবৈধ ঘোষনা করা হয়েছে। তবে যেসব ক্ষেত্রে দম্পতিরা সন্তান জন্মদানে অক্ষম, সেসব ক্ষেত্রে চিকিৎসকের পরামর্শে সারোগেসির মাধ্যমে সন্তান নিতে পারবেন। ’

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: