প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দিলওয়ার খান

বিশেষ প্রতিনিধি, নেত্রকোনা

অঞ্জনা খান মজলিশকে অভিনন্দন জানিয়েছে নেত্রকোনা জেলা প্রেসক্লাব

   
প্রকাশিত: ৩:১৩ অপরাহ্ণ, ১৮ অক্টোবর ২০২২

মঙ্গলবার (১৫ অক্টোবর) ICT Division এর সহায়তায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে Women e-commerce Entrepreneurship Summit 2022 এ Best in Govt.Administration ক্যাটাগরিতে শ্রেষ্ঠ নির্বাচিত হন নেত্রকোণা জেলা প্রশাসক জনাব অঞ্জনা খান মজলিশ। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জনাব জুনায়েদ আহমেদ পলক- এম.পি. এই পদক ও সার্টিফিকেট প্রদান করেন।

নেত্রকোনা জেলা প্রশাসকও নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সম্মানিত সভাপতি অঞ্জনা খান মজলিস শ্রেষ্ঠ সরকারি প্রশাসনের জয়ী এ্যাও্রয়াড পাওয়ার নেত্রকোনা জেলা প্রেসক্লাবে এর পক্ষ থেকে ১৮ অক্টোবর সকাল ১১ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম, মোখলেছুর রহমান খান এর নেতৃত্বে কার্যকরী কমিটির সম্মানিত সহ-সভাপতি বীর মুক্তিযুদ্ধা হায়দার জাহান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক, আফ, ম, রফিকুল ইসলাম আপেল, অর্থ বিষয়ক সম্পাদক আফম আলতাফুর রহমান কাসেমী, লাইব্রেরি ও দপ্তর সম্পাদক দিলওয়ার খান, সংস্কৃতি বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন চৌধুরী, প্রযুক্তি বিষয়ক সম্পাদক হানিফ উল্লাহ আকাশ, সম্মানিত সদস্য সাবেক নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম, কিবরিয়া চৌধুরী হেলিম, আলপনা বেগম সহ কার্যকরী কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় জেলা প্রশাসক কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: