অস্ট্রেলিয়ায় বেড়াতে গিয়ে প্রাণ গেল বাবা-মা ছেলের

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২২, ০৩:২৭ পিএম

অস্ট্রেলিয়ায় বেড়াতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন একই পরিবারের তিনজন। দেশটির রাজধানী ক্যানবেরাতে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে তিন বাংলাদেশি ঘটনাস্থলেই মারা গেছেন। গুরুতর আহত হয়েছেন দুই গাড়ির চালক। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার বেলা ৩টার দিকে পশ্চিম ক্যানবেরার হুইটলাম এলাকার কপিন্স ক্রসিং রোডে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত তিনজন হলেন- অস্ট্রেলিয়া প্রবাসী ড. আনোয়ার জাহিদের বাবা শহিদুল ইসলাম (৬২), মা রাজিয়া সুলতানা (৫৫) ও ছোটভাই রনি। সম্প্রতি বাংলাদেশ থেকে তারা তিনজন অস্ট্রেলিয়ায় ড. আনোয়ার জাহিদের কাছে বেড়াতে যান।

সূত্র জানায়, ড. আনোয়ার জাহিদ রোববার অস্ট্রেলিয়ায় তার কাছে বেড়াতে আসা বাবা, মা ও ছোটভাইকে নিয়ে নিজেই গাড়ি চালিয়ে বেড়াতে বের হলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গাড়ির পেছনের সিটে বসা বাবা, মা ও ছোটভাই মারা যান। এ দুর্ঘটনায় ড. আনোয়ার জাহিদ ও অপর গাড়ির চালক গুরুতর আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: