জবিতে ফিচার, কলাম রাইটার্স’র কমিটি গঠন

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২২, ০৯:২৩ পিএম

সানাউল্লাহ ফাহাদ, জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত ফিচার, কলাম ও কন্টেন্ট লেখকদের সংগঠন ‘জগন্নাথ ইউনিভার্সিটি ফিচার, কলাম অ্যান্ড কন্টেন্ট রাইটার্স’র পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নিযুক্ত হয়েছেন আইন বিভাগের আবির হাসান সুজন ও সাধারণ সম্পাদক হিসেবে ভূগোল ও পরিবেশ বিভাগের মাহামুদুল হাসান মিল্টন।

মঙ্গলবার (১৮ অক্টোবর) সংগঠনের প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক সুবর্ণ আসসাইফ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ২০২২-২৩ সালের জন্য ১১ সদস্য বিশিষ্ট পরিচালনা পরিষদ ঘোষণা করা হয়।

এছাড়াও পরিচালনা পরিষদের বাকি সদস্যরা হলেন, সহ সভাপতি স্মিতা জান্নাত, যুগ্ম সাধারণ সম্পাদক অনন্য প্রতিক রাউত, অর্থ সম্পাদক আফরিন মৌরি, সাংগঠনিক সম্পাদক সিদরাতুল মুনতাহা ও সানজিদা মাহামুদ মিষ্টি, দপ্তর ও প্রচার সম্পাদক রুকাইয়া মেহেজাবিন মিমি, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোঃ মঈনুদ্দিন, কার্যনির্বাহী সদস্য সাফা আক্তার নোলাক, সাকিবুল ইসলাম।

নবগঠিত পরিচালনা পরিষদের সভাপতি আবির হাসান সুজন বলেন, ‘ক্যাম্পাসে মুক্ত ও বুদ্ধিবৃত্তিক চর্চার প্রসার ঘটাতে ২০১৯ সাল থেকে কাজ করে আসছে আমাদের সংগঠন। শিক্ষার্থীদের লেখালেখি ও পাঠ্যবইয়ের বাইরে পড়াশোনায় উৎসাহ দেওয়ার মাধ্যমে চিন্তাশীল মানুষ গড়ে তোলা আমাদের উদ্দেশ্য। তারই ধারাবাহিকতায় আমাদের নতুন কমিটি গঠন হয়েছে। সামনে সংগঠনের কার্যক্রম আরও বৃহত্তর পরিসরে ছড়িয়ে দিতে আমরা কাজ করে যাবো।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: