পঞ্চগড়ে ছাত্রলীগ সভাপতির মোটরসাইকেল বহরে দেশীয় অস্ত্র নিয়ে হামলার অভিযোগ

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২২, ০৬:৫২ পিএম

পঞ্চগড় জেলা ছাত্রলীগের সভাপতি আবু মো. নেমান হাসানের মোটরসাইকেল বহরে হামলার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে বোদা পৌরসভার শিমুলতলী এলাকায় এই হামলার ঘটনাটি ঘটে। তবে এসময় জেলা ছাত্রলীগের সভাপতিকে বাঁচাতে গিয়ে ছাত্রলীগের ৩ কর্মী আহত হয়েছেন বলে জানা গেছে।

হামলায় আহত ৩ ছাত্রলীগের কর্মীরা হলেন, সদর উপজেলার কামাত হাফিজাবাদ ইউনিয়নের কর্মী আসাদুল্লাহ সাগর (২০), কামাত কাজলদিঘী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সভাপতি রাশেদ আলী (২৩) একই ইউনিয়নের ছাত্রলীগের কর্মী আরিফ হোসেন (২২)। তবে ছাত্রলীগ কর্মী সাগরের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তৌহিদুল ইসলাম ভূইয়া।

জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা জানান, আমাদের সামনেই সভাপতি আবু মো. নোমান হাসানের উপর হামলার ঘটনা ঘটেছ। আমি এই ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

জেলা ছাত্রলীগের সভাপতি আবু মো নোমান হাসান জানান, মঙ্গলবার সন্ধ্যায় জেলা ছাত্রলীগের নেতাকর্মীদের জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহাদ আলম সুজয়ের অসুস্থ মাকে দেখতে বোদা উপজেলার প্রমানিক পাড়া এলাকায় যান। পরে সেখান থেকে ফেরার পথে বোদা উপজেলা ছাত্রলীগের অনুমোদনহীন কমিটির সভাপতি রুবায়েদ হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক আনজাম পিয়ালের নেতৃত্বে উপজেলা ছাত্রলীগের বেশকিছু নেতাকর্মী লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে ইটপাটকেল ছুঁড়তে থাকে। এসময় আমাকে বাচাঁতে গিয়ে তিন ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন। পরে তাদের উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে স্থানান্তরিত করেন। এ ঘটনায় পঞ্চগড় সদর থানায় একটি অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

বোদা উপজেলা ছাত্রলীগের সভাপতি (অনুমোদনহীন কমিটি) রুবায়েদ হোসেন সবুজ জানান, আসলে তাদের সাথে দেখা হলে আমরা তাদের সাথে কুশল বিনিময় করি। এসময় পেছন থেকে কে বা কারা তাদের উপর হামলা করেছে জানিনা। পরে তারা পালাতে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে আহত হয়েছে।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় বলেন, পঞ্চগড় জেলা ছাত্রলীগের সভাপতি নোমান সহ কয়েকজন নাকি ওখানে মিছিল করেছিলেন বলে শুনেছি। পরে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়েছে বলে জেনেছি। তবে এখনো কোন পক্ষ থেকে অভিযোগ আসেনি আমার কাছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: