বশেমুরবিপ্রবির নতুন প্রক্টর হিসেবে নিয়োগ পেলেন ড. মোঃ কামরুজ্জামান

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২২, ১১:২৪ পিএম

আগামী তিন বছরের জন্যে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) প্রক্টর হিসেবে এ্যাপ্লায়েড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড.মোঃ কামরুজ্জামানকে নিয়োগ দেওয়া হয়েছে। বুধবার (১৯ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো: দলিলুর রহমান সাক্ষরিত এক বিজ্ঞপ্তি তথ্যটি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, 'অত্র বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ রাজিউর রহমান এর প্রক্টরের দায়িত্বকাল পূর্ণ হওয়ায় তদস্থলে এ্যাপ্লায়েড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ কামরুজ্জামানকে প্রক্টর হিসেবে তিন বছরের জন্য নিয়োগ করা হলো।

আরও বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক প্রশাসনিক ও একাডেমি স্বার্থ বিবেচনা করে এ আদেশ জারি করা হলো। এ নিয়োগ আদেশ তাঁর যোগদানের তারিখ হতে কার্যকর হবে। এ দায়িত্ব পালনের জন্য বিধি মোতাবেক ভাতাদি প্রাপ্য হবেন।

এ বিষয়ে নবনিযুক্ত প্রক্টর ড.মোঃ কামরুজ্জামান বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মঙ্গলে ইতিবাচক কাজ করার চেষ্টা করবো এবং ক্যাম্পাসে পড়ালেখার সুষ্ঠু পরিবেশ ও শিক্ষার্থীদের সার্বিক নিরাপত্তা দিতে আমরা বদ্ধপরিকর। এক্ষেত্রে সকলের সহোযোগিতা কামনা করছি।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: