কেরানীগঞ্জে ছোট ভাইকে আগুনে পুড়িয়ে হত্যা মামলার আসামি গ্রেফতার

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২২, ১১:৪৫ পিএম

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: ঢাকার কেরানীগঞ্জের কালিগঞ্জ বাজার আলিনগর এলাকায় ছোট ভাইকে আগুনে পুড়িয়ে হত্যা মামলার আসামী জনি(৪০) ও তার স্ত্রী লিজা(৩১)কে ভৈরব থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০ মিডিয়াসেল থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে মাধ্যমে জানানো হয়, বুধবার (১৯ অক্টোবর) গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন ভৈরবপুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে ছোট ভাইকে পুড়িয়ে হত্যা মামলার (দক্ষিণ কেরানীগঞ্জ থানা মামলা নং-৩৬) এজাহার ভুক্ত আসামি জনি ও তার স্ত্রী লিজাকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২টি স্বর্ণের চেইন, ২টি স্বর্ণের আংটি, মালেয়শিয়ান (১১২) রিংগিত, অন্য ব্যক্তির ১টি পাসপোর্ট, ৭টি মোবাইল ফোন ও নগদ- ৩৬,০০০ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের দক্ষিণ কেরানীগঞ্জ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য: গত ১০ই অক্টোবর রাতে জিমির বসত ঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট হাসপাতালের আইসিইউতে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৪ই অক্টোবর অগ্নিদগ্ধ জিমির মৃত্যু হয়। অগ্নিকাণ্ডের ঘটনার পরদিন জিমির স্ত্রী পপি বাদী হয়ে জিমির বড় ভাই জনি ও তার স্ত্রী লিজাকে আসামি করে দক্ষিণ কেরানীগঞ্জ থানা মামলা দায়ের করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: