সাভারে ছয় হাজার ইয়াবাসহ গ্রেপ্তার, তওবা করলেন মাদক ব্যবসায়ী

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২২, ০৩:০৪ পিএম

সাভারে অভিযান পরিচালনা করে প্রায় ১৮ লাখ মূল্যের ৬ হাজার পিস ইয়াবাসহ জালাল উদ্দীন (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুর ১২ টার দিকে তার বিরুদ্ধে মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হয়। এর আগে ১৯ অক্টোবর রাতে সাভারের কাউন্দিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার জালাল উদ্দীন মিরপুর ভাষানটেক এলাকার মৃত শামসুল হকের ছেলে। তিনি প্রায় দেড় বছর ধরে সাভারের কাউন্দিয়া এলাকায় বসবাস করে পাইকারি মাদকের ব্যবসা করছিলেন।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাভারের কাউন্দিয়া এলাকায় অভিযান পরিচালনা করেন সাভার ডিবির উপপরিদর্শক (এসআই) জহির। এসময় জালাল উদ্দীনের বাড়ি থেকে তাকে বের করলে তিনি খাটের নিচ থেকে ৬ হাজার ইয়াবার চালান বের করে দেয়। পরে তাকে গ্রেপ্তার করে আজ সকালে সাভার মডেল থানায় মামলা দায়ের করে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়।

গ্রেপ্তার জালাল উদ্দীন বলেন, আমি যদি এবার ভালভাবে বের হয়ে আসি তাহলে আমি আর কোন দিন এই ব্যবসা করবো না। আমি আমার স্ত্রী সন্তানের সাথে আগের জীবনে ফিরে যাব। আমি তওবা করছি আর এই ব্যবসা করবো না।

এব্যাপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি) রিয়াজ উদ্দিন বিপ্লব বলেন, ঢাকা জেলা পুলিশ সুপারের নির্দেশে আমরা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। এরই ধারাবাহিকতায় অভিযান পরিচালনা করে ৬ হাজার পিস ইয়াবাসহ জালাল উদ্দীনকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আমরা ৭ দিনের রিমান্ড চেয়েছি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: