ভূরুঙ্গামারীতে হিরোইন সেবনের দায়ে ৪ জন আটক, ৬ মাসের জেল

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২২, ০৩:৩৯ পিএম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে প্রকাশ‍্যে হিরোইন সেবনের দায়ে ৪ মাদক সেবিকে ৬ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম‍্যমান আদালত। উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মা ও ওসি আলমগীর হোসেন যৌথভাবে এই ভ্রম‍্যমান আদালত পরিচালনা করে এই দন্ড প্রদান করেন।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুরে গোপন সূত্রে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মা ও ওসি আলমগীর হোসেন যৌথভাবে ভূরুঙ্গামারী পাইলট সরকারি উচ্চ বিদ‍্যালয়ের পিছনে একটি বাড়িতে অভিযান চালিয়ে প্রকাশ‍্যে হিরোইন সেবনরত অবস্থায় ৪ জনকে আটক করে থানায় নিয়ে আসে। পরে ভ্রাম‍্যমান আদালত পরিচালনার মাধ্যমে প্রত‍্যেককে ৬ মাসের কারাদন্ড প্রদান করা হয়।

আটককৃতরা হলো উপজেলার তিলাই ইউনিয়নের পশ্চিমছাট গোপালপুর গ্রামের শরিফুল ইসলাম এর পুত্র ইকবাল জাহিদ মিজু, সদর ইউনিয়নের কামাত আঙ্গারিয়া গ্রামের শহিদুল আলম এর পুত্র সাকিরুল আলম, ছিট পাইকেরছড়া গ্রামের মৃত আঃ ছামাদ এর পুত্র আবু সাঈদ রাসেল ও রংপুর কোতোয়ালি থানার ধাপ এলাকার গোলাম নবীর পুত্র লুৎফর রহমান।

ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, এরা প্রত‍্যেকেই পেশাদার মাদকসেবি ও মাদককারবারি। আটককৃতদেরকে বৃহস্পতিবার বেলা ৩ টার সময় কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে। মাদকের বিরুদ্ধে অভিযান অব‍্যাহত থাকবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: