লামায় গ্রাম পুলিশের লাশ উদ্ধার

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২২, ০৩:৪৯ পিএম

বান্দরবানের লামা উপজেলায় এক সাবেক গ্রাম পুলিশের লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ড অংহ্লারী মার্মা পাড়াস্থ রাস্তা থেকে বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে লাশটি উদ্ধার করা হয়। নিহত মংফুচিং মার্মা (৪৮) একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইয়াংছা ক্যাচিং পাড়ার মংক্যাচিং মার্মার ছেলে। স্থানীয়রা ধারণা করেন, গতরাতে অতিরিক্ত মদ পানের কারণে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, মৃত মংফুচিং মার্মা গতরাত ৯টায় অংহ্লারী মার্মা পাড়ায় এসে অতিরিক্ত মদ পান করে। এলোমেলো কথা বলতে এবং মাতলামি করতে দেখা যায়। পরে এলাকাবাসী সবাই ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে উঠে দেখে পাড়ার পাশে প্লাস্টিকের বস্তা বিছিয়ে শুয়ে আছে। অনেক ডাকাডাকির পর না উঠায় এলাকার লোকজন কাছে গিয়ে দেখে সে মারা গেছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ৭নং ওয়ার্ড মেম্বার জিয়াবুল ইসলাম বলেন, সাবেক গ্রাম পুলিশ মংফুচিং মার্মা অতিরিক্ত মদ পান করত। এই কারণে তার চাকরি চলে গিয়েছিল। লামা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শিবেন বিশ্বাস জানান, শুনামাত্র ঘটনাস্থলে যায় পুলিশ। নিহতের পরিবারের কারো অভিযোগ না থাকায় এবং স্থানীয় জনপ্রতিনিধিদের অনুরোধে নিহতের লাশ শেষকার্য্য সম্পাদনের জন্য পরিবারের লোকজনের কাছে দেয়া হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: