ঘোড়া যেদিন ডিম পাড়বে সেদিন তারা দেশে আসবে: শামীম ওসমান

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২২, ০৮:৪৭ পিএম

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম উসমান বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দেশে আসা প্রসঙ্গে বলেছেন, মির্জা ফখরুলরা বলছেন ১০ তারিখে খালেদা জিয়া, ১১ তারিখে তারেক রহমান আসবে। ঘোড়ার ডিম আসবে, ঘোড়ার ডিম। ঘোড়া যেদিন ডিম পাড়বে সেদিন তারা আসবেন। শুক্রবার (২১ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ রাইফেলস ক্লাবে আয়োজিত এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, ফখরুল সাহেব বলেছেন যে আওয়ামী লীগের কথা শুনলে নাকি ঘোড়াও হাসে। ঠিক আছে বলছেন। আপনি তো ঘোড়ার হাসি দেখছেন। ঘোড়া হাসে এটা সত্য। ঘোড়ার একটা হাসি আছে। আসলে পশু পশুকে চেনে। ঘোড়া তো ডিম পাড়ে না। ঘোড়া যেদিন ডিম পাড়বে সেদিন আপনাদের স্বপ্ন পূরণ হবে। সেদিন খালেদা জিয়া, তারেক রহমান আসবে। আর আমরা নারায়ণগঞ্জবাসী প্রস্তুত আছি।

আ. লীগের এই নেতা বলেন, 'আমরা একটা জায়গায় চলে গিয়েছিলাম। একটি ধাক্কা আসছে। এজন্য উনি (প্রধানমন্ত্রী) বারবার বলছেন, সাবধান থাকেন, দুর্ভিক্ষ। এটা নিয়েও কটাক্ষ করা হয়। শেখ হাসিনাকে জাতিকে মেসেজ দেন। বিশ্বে আজ হাহাকার। এজন্য তিনি বাঙালি জাতির অভিভাবক হিসেবে সতর্ক করছেন।'

এ সময় নারায়ণগঞ্জের বিএনপি নেতাদের উদ্দেশ তিনি বলেন, 'বিএনপির ভাইদের একটা কথা বলতে চাই। ২০০১ থেকে করা সব অত্যাচার ভুলে যেতে চাই। আপনাদের নফল নামাজ পড়া উচিত। জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী। নয়তো আপনাদের কী অবস্থা হতো আপনারা জানেন না। নারায়ণগঞ্জের বাচ্চা ছেলেরা যে ভাষায় বক্তব্য দিচ্ছে এটা ভালো হচ্ছে না। আমাদেরও তরুণ কর্মী আছে। তাদের রক্ত গরম। কতক্ষণ আটকে রাখবে?'

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: