হাসপাতালের এসি চালু করে ঘুমানো ব্যক্তিকে জুতাপেটা করল এক নারী

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২২, ১০:২৩ পিএম

হাসপাতাল মূলত চিকিৎসার স্থান। এখানে রুগীরা আসেন সুস্থ হওয়ার জন্য । তবে সে হাসপাতালে চিকিৎসা নেয়ার বদলে বরং কোনো দরকার ব্যাতিতই হলরুমে এসি চালু রেখে বেশ নিশ্চিন্তেই  ঘুমিয়ে পড়েছিলেন এক ব্যাক্তি। তবে আর শান্তির ঘুম পেলেন কই! তাকে ঘুমন্ত অবস্থায় দেখেই তাকে  জুতাপেটা ও লাথি মারেন এক নারী। পরবর্তীতে কর্তৃপক্ষ ওই ব্যক্তিকে হাসপাতাল থেকে বের করে দেয়। গত সোমবার (১৭ অক্টোবর)  ভারতের ছত্তিশগড়ের অম্বিকাপুর মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে।এদিকে মারধরের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হলে বিষয়টি নিয়ে সমালোচনার সৃষ্টি হয়। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

ভাইরাল হওয়া এই  ভিডিওতে দেখা যায়, অম্বিকাপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়েটিং হলে এসি চালু রেখে শুয়ে ছিলেন এক ব্যক্তি। এ সময় এক নারী এসে এসি বন্ধ করে দেন। শুয়ে থাকা ওই ব্যক্তি এসি বন্ধ করার কারণ জানতে চাইলে ক্ষেপে যান ওই নারী। এরপর পায়ের জুতা খুলে তাঁকে মারধর করতে থাকেন এবং পেছন থেকে ওই ব্যক্তিকে লাথি মারতে থাকেন ওই নারী। এ সময় আরেক ব্যক্তিকে হাতে লাঠি নিয়ে এসে ওই ব্যক্তিকে মারধর করতে দেখা যায়।

ভারতীয় একাধিক গণমাধ্যম সূত্রে জানা যায়,  এ ঘটনায় উত্তেজিত ওই নারীর সঙ্গে ভুক্তভোগী ব্যক্তির কোনো সম্পর্ক নেই। আকস্মিক এই ঘটনায় তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে এসে ওই ব্যক্তিকে বের করে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ।হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, ওই ব্যক্তি হাসপাতালে আসার কোনো কারণ ছিল না। ওই ব্যক্তি রাতে ঘুমানোর জন্য এখানে এসেছিলেন। হাসপাতাল প্রাঙ্গণে এ ধরনের অনুমোদন ছাড়া প্রবেশ করা যায় না। পরবর্তী সময়ে এ ধরনের ঘটনার জন্য হাসপাতালে নজরদারি রাখা হবে বলে জানায় কর্তৃপক্ষ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: