প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপি সদস্যের সমর্থকদের সংঘর্ষে নিহত ১

   
প্রকাশিত: ৯:১৫ পূর্বাহ্ণ, ২২ অক্টোবর ২০২২

আসাদ গাজী, শরীয়তপুর থেকে: শরীয়তপুরের জাজিরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে। সাবেক ও বর্তমান ইউপি সদস্যের সমর্থকদের সংঘর্ষে ফিরোজ সরদার (৩৫) নিহত হয়েছেন। গতকাল শুক্রবার (২১ অক্টোবর) বিকালের দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, সংঘর্ষে আহত ফিরোজ সন্ধ্যা ৬টার দিকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় আহত রফিক সরদারকে (৪৫) ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। এছাড়া আনুমানিক ১০ জন আহত হয়েছেন এবং ৫ জনকে আটক করা হয়েছে।

তিনি বলেন,’দীর্ঘদিন ধরে স্থানীয় সাদেক সরদার ও সাবেক ইউপি সদস্য বাদশা সরদার গ্রুপের সঙ্গে খবির সরদার ও বর্তমান ইউপি সদস্য দেলোয়ার সরদারের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শত্রুতা চলে আসছে। আজকে সাদেকের এক আত্মীয়র বিয়ের অনুষ্ঠান চলছিল। বিয়ে বাড়ির পাশের রাস্তায় বিকেলের দিকে ২ পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এতে উভয়পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্রসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ফিরোজ আহত হয় এবং চিকিৎসাধীন অবস্থায় জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান। নিহত ফিরোজ সাদেক সরদার ও বাদশার সমর্থক।

তিনি আরও বলেন, এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক আছে। এই বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।’

তবে, এ বিষয়ে জানতে সাবেক ইউপি সদস্য বাদশা সরদার ও বর্তমান ইউপি সদস্য দেলোয়ার সরদারের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইমার্জেন্সিতে দায়িত্বরত চিকিৎসক ডা. নাজিম উদ্দিন বলেন, ফিরোজ সরদারকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে এলে চিকিৎসা শুরু করার কিছুক্ষণের মধ্যেই মারা যান।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: