আ.লীগ বাধা দিলে কারও সমাবেশ করার সুযোগ নেই: হানিফ

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২২, ০৬:১৬ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, সরকারী দল কারো সমাবেশে বাধা দেয় না। আর বাধা দিলে কারো সমাবেশ করার সুযোগ থাকবে না। তিনি বলেন, অন্যের রাজনৈতিক কর্মসূচিতে বাধা দেওয়ার রাজনীতি আওয়ামী লীগ করে না। বিএনপি নেতারা কথায় কথায় বলেন আওয়ামী লীগ তাদের সমাবেশে বাধা দেয়। শনিবার (২২ অক্টোবর) দুপুরে রাজধানীর মাদারটেকে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

আ.লীগ বাধা দিলে কারও সমাবেশ করার সুযোগ থাকে না উল্লেখ করে হানিফ বলেন, দেশে যখন সবকিছু ঠিকঠাক চলছে, তখন আবার শুরু হয়েছে ষড়যন্ত্র। স্বাধীনতা বিরোধীদের উদ্দেশ্য নির্বাচন ব্যাহত করা। কারণ তারা নির্বাচন চায় না। সরকার পতনের দিবাস্বপ্ন বাদ দিয়ে বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান জানিয়ে আ.লীগের এই নেতা বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে।

আ.লীগের এই শীর্ষ নেতা বলেন, জনগণ ভোট দিলে ক্ষমতায় আসবেন, না দিলে ক্ষমতায় আসার কোনো সুযোগ নেই। বিএনপি সন্ত্রাসী, খুনির দল উল্লেখ করে তিনি বলেন, তারা যদি দেশকে অশান্ত করতে চায় তাহলে সরকার কঠোর ব্যবস্থা নেবে। প্রয়োজন হলে দলের নেতাকর্মীরা আগুন সন্ত্রাস প্রতিহতে এগিয়ে যাবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: