‘চারদিকে কত সুন্দরী নারী, হয়েছে আমার নাম, এখন আর আমি দাদা বেচি না বাদাম’

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২২, ০৯:৫৪ পিএম

দুর্গাপুজার সময় যাত্রার রিহার্সাল নিয়ে ব্যস্ত সময় পার করেছেন ‘কাঁচা বাদাম’খ্যাত বীরভূমের বাসিন্দা ভুবন বাদ্যকর। বকোর কালীপুজো এবং দীপাবলি উপলক্ষে স্বভাবসিদ্ধ ঢঙে গান বাঁধলেন তিনি। গানে উঠে এসেছে তাঁর নিজের জীবনের কিছু কথাও। আগামী দিনে আরও গান লেখার ইচ্ছাও প্রকাশ করেছেন ভুবন।

আলোর উৎসব উপলক্ষে নতুন চারটি গান লিখেছেন ভুবন। তার মধ্যে একটি গানে ফুটে উঠেছে তাঁর নিজে জীবনের কিছু অংশও। সেই গানে তিনি লিখেছেন, ‘হয়েছে বাড়ি, হয়েছে গাড়ি/চারিদিকে কত সুন্দরী নারী/হয়েছে আমার নাম/এখন আর আমি দাদা বেচি না/বাদাম গলায় কাঠের মালা/হাতে নামের ঝোলা/গায়েতে ঝলমলে বেশ/এখন আমি দাদা সেলিব্রিটি/সুখের নাই গো শেষ/এখন মানুষ দেখলে আমায়/করে গো সেলাম।’

ভুবন বাদ্যকরের নতুন রিলিজ হতে যাওয়া গানটি হল, 'এখন আর দাদা বেচি না কাঁচা বাদাম।' জানা যাচ্ছে এই গানটি ইতিমধ্যেই স্টুডিওতে রেকর্ডিং হয়ে গিয়েছে এবং কালীপুজার পরেই তা রিলিজ হবে। বীরভূমের দুবরাজপুর ব্লকের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকরকে তার এই নতুন গানের সঙ্গে ফের দেখা যাবে সোশ্যাল মিডিয়ায় ঠিক কালীপুজোর পরেই।

ভুবন বাদ্যকরের এই গানগুলো কালীপুজোর পর রিলিজ হবে বলে জানা যাচ্ছে। আশা করা হচ্ছে আগের মতই তা জনপ্রিয়তা পাবে। এখন ভুবন বাদ্যকর তার নতুন গান নিয়েই ব্যস্ত। অন্যদিকে, তাঁর অনুরাগীরাও ভুবন বাদ্যকরের নতুন গানের খবর জানতে পেরেই উৎসাহিত।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: