সিরাজগঞ্জে নসিমন ও সিএনজি সংঘর্ষে একজন নিহত, আহত ৩

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২২, ১০:০৮ পিএম

সিরাজগঞ্জের শাহজাদপুরে নসিমন ও সিএনজির সংঘর্ষে একজন নিহত হয়েছে। এঘটনায় মা-ছেলেসহ আরো ৩জন আহত হয়েছে। রবিবার দুপুরে শাহজাদপুর পৌর সদরের বগুড়া-নগরবাড়ি মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত ব্রাহ্মসমাজ আলী (৫৫) উপজেলার কায়েমপুর ইউনিয়নের চিনাধুকুড়িয়া গ্রামে মৃত ইদ্রিস আলীর ছেলে। আহতরা হলো, উপজেলার রোজিনা খাতুন ও তার ছেলে অনিক এবং গাইবান্ধা জেলার বাহাদুরপুরের আবদুল মাজেদ।

প্রত্যক্ষদর্শীরা জানান, তালগাছি থেকে ছেড়ে আসা একটি সিএনজি সিদিমতলা মোড়ে এসে পৌছালে একটি ব্যাটারিচালিত নসিমন দ্রুতগতিতে মহাসড়কে ওঠার সময় সজোড়ে ধাক্কা দেয়। পরে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয় ও মা ছেলেসহ ৩ জন আহত হয়।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল কবির জানান, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। আর আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: