ট্রাকের তিরপাল তুলতে গিয়ে কুলি শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২২, ০৬:০২ পিএম

পঞ্চগড়ের আটোয়ারিতে ট্রাকের তিরপাল তুলতে গিয়ে বাবুল হক (৪৮) নামে এক কুলি শ্রমিকের মৃত্যু হয়েছে। তার বাড়ি আটোয়ারি উপজেলার মির্জাপুর ইউনিয়নের কালিকাপুর গ্রামে। সে ওই গ্রামের মৃত নইমুদ্দিনের ছেলে। মঙ্গলবার (২৫ অক্টোবর) বেলা ১১ টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের কলেজ মোড় এলাকার আদর্শ বিদ্যানিকেতন সামনে এই দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান উপজেলার কলেজ মোড় এলাকায় একটি সিমেন্ট ভর্তি ট্রাক তিরপাল দিয়ে মোড়ানো ছিল। আজ মঙ্গলবার (২৫ অক্টোবর) সকালে বাবুল ফকিরগঞ্জ বাজারে সিমেন্ট ভর্তি ট্রাকে সিমেন্ট আনলোড মফিজ উদ্দীন নামে এক ব্যবসায়ীর সিমেন্ট আনলোড করার জন্য ট্রাকের উপরে উঠেন।

এসময় ট্রাকের উপরের তিরপাল খোলার সময় পা পিছলে আদর্শ বিদ্যানিকেতনের একটি দেয়ালের সাথে তাঁর ধাক্কা খেয়ে মাথায় গুরুতর আঘাত পেয়ে সড়কের উপরে পড়ে যান। তাৎক্ষনিক অন্যান্য কুলি শ্রমিক এবং স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে আটোয়ারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করেন। পরে ঠাকুরগাঁও নেওয়ার পথে বাবুলের মৃত্যু হয়।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা ট্রাক থেকে পড়ে এক শ্রমিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা লাশের সুরহতাল করেছি। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: