বুড়িচংয়ে গাঁজা ও মটরসাইকেলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২২, ০৯:০৮ পিএম

কুমিল্লার বুড়িচংয়ে গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা-বুড়িচং-ব্রাহ্মণপাড়া সড়কের পূর্ণমতি দরিয়ার পাড় এলাকায় পুলিশের অভিযানে ৬ কেজি গাঁজা একটি মটরসাইকেলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে।

বুড়িচং থানার ওসি মোঃ মারুফ রহমান জানান, জেলার বুড়িচং থানার এস আই মোঃ জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে এস আই আব্দুল আজিজ সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদ এর ভিত্তিতে বুধবার ২৬ অক্টোবর সকালে উপজেলার সদর ইউনিয়ন এর পূর্ণমতি দরিয়ার পাড় এলাকায় অবস্থান নেন।

এসময় কুমিল্লা-বুড়িচং-ব্রাহ্মণপাড়া সড়ক দিয়ে ব্রাহ্মণপাড়া থেকে একটি মোটর সাইকেল ৩ আরোহী নিয়ে বুড়িচং আসার পথে দরিয়ার পাড় এলাকায় পুলিশ থামার সংকেত দিলে মোটর সাইকেল নিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ তাদের কে ধাওয়া করে ৩ জনকে আটক করে তাদের ব্যাগ থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার করে। তাদের বহন করা মোটর সাইকেল জব্দ করা হয়। পুলিশ জানিয়েছে আটক ৩ জন চিহ্নিত মাদক ব্যবসায়ী।

আটককৃতরা কুমিল্লা আদর্শ সদর উপজেলার ৭নং ওয়ার্ডের শাকতলা এলাকার আব্দুল জলিল এর ছেলে মোঃ বিল্লাল হোসেন (২৪), আদর্শ সদর উপজেলার বড় আলমপুর এলাকার মৃত নুর ইসলাম এর ছেলে মোঃ মাসুদ (২৫), বি-বাড়িয়া জেলার কসবা উপজেলার রগুরামপুর এলাকার মৃত আব্দুল করিম এর ছেলে আব্দুর রশিদ প্রকাশ জসিম (৪২)। এঘটনায় পুলিশ বাদী হয়ে বুড়িচং থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয় এবং আটক মাদক ব্যবসায়ীদেরকে কুমিল্লা কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: