বগুড়ায় দিনের বেলায় দুর্বৃত্তরা ছুরিকাঘাত করল চার শিক্ষার্থীকে

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২২, ১১:৩১ পিএম

বগুড়া শহরে দিনের বেলায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে চার শিক্ষার্থী গুরুতর জখম হয়েছে। বর্তমানে তারা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ছুরিকাহত চারজন শিক্ষার্থী হলেন, সরকারি আজিজুল হক কলেজের বাংলা বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী তুষার (২০), সরকারি শাহ সুলতান কলেজের উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী সোহান আলী (১৯), পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী রাশেদ (১৮) ও ক্যাডেট মাদ্রাসা পালশার দশম শ্রেণির শিক্ষার্থী সাকিব (১৬)। তুষারকে দুপুর দেড়টার দিকে শহরের আমতলা মোড় ও বাকি তিনজনকে আড়াইটার দিকে আদর্শ ডিগ্রি মহাবিদ্যালয়ের সামনে ছুরিকাঘাত করা হয়।

বুধবার (২৬ অক্টোবর) দুপুর দেড়টার দিকে শহরের তিনমাথা আদর্শ ডিগ্রি মহাবিদ্যালয় ও শহরের আমতলা মোড়ে এ ঘটনা ঘটে। বগুড়া সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, ছুরিকাহত চারজন শিক্ষার্থী কেউ কারও পূর্ব পরিচিত নয়। ১০ থেকে ১৫ জনের দুর্বৃত্তরা ঘটনাটি ঘটিয়েছে তাদের কাউকে এই চারজন শনাক্ত করতে পারেনি। প্রাথমিকভাবে চারজন শিক্ষার্থী জানিয়েছে, দুর্বৃত্ত সবার হাতে দেশীয় অস্ত্র ও হকিস্টিক ছিল।

সরকারি আজিজুল হক কলেজের বাংলা বিভাগের ছুরিকাহত শিক্ষার্থী তুষার জানান, দুপুর দেড়টার দিকে ছাত্রাবাস থেকে বের হয়ে আমতলা মোড়ে গিয়েছিলাম। এসময় কয়েকজন দুর্বৃত্ত মোটরসাইকেলে করে এসে আমার মুঠোফোন ও ম্যানিবাগ কেড়ে নেয়। তাদের বাঁধা দিতে গেলে আমাকে ছুরিকাহত করে ও হকিস্টিক দিয়ে বেদম পেটায়।

পল্লীমঙ্গল উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী রাশেদ জানান, আমি স্কুল শেষ করে বাড়ি ফিরছিলাম। এসময় ১০ থেকে ১৫ জন যুবক দেশীর অস্ত্র ও হকিস্টিক হাতে আমাকে ডাক দেয়। তাদের কথা না শুনে পালানোর চেষ্টা করলে আমাকে ছুরিকাহত করে তারা। আমি তাদের কাউকেই চিনি না।

বগুড়া সদর থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল মোন্নাফ জানান, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি একই গ্রুপ ঘটনাটি ঘটিয়েছে। এখনও কাউকে শনাক্ত বা গ্রেপ্তার সম্ভব হয়নি। তবে পুরো শহরজুড়ে পুলিশ কাজ করছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: