কালীগঞ্জে শিক্ষক দিবস পালিত

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২২, ০১:৪১ পিএম

মো. রিয়াদ হোসাইন, কালীগঞ্জ (গাজীপুর) থেকে: মন্ত্রণালয়ের নির্দেশনায় দেশে এই প্রথমবারের মতো ‘শিক্ষক দিবস’ পালিত হচ্ছে। ‘শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রূপান্তর শুরু’ প্রতিপাদ্যে গাজীপুরের কালীগঞ্জে শিক্ষক দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে এ উপলক্ষে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শিক্ষকদের একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন কালীগঞ্জ সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মিজুনুর রহমান। এতে প্রধান অতিথি হিসেবে উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. আসসাদিকজামান উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নূর-ই-জান্নাত, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা ইসরাত জাহানসহ উপজেলার উচ্চ মাধ্যমিক, মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, ‘শিক্ষাই জাতির মেরুদণ্ড আর শিক্ষকরা হচ্ছেন জাতি গড়ার কারিগর। শিক্ষকরা আদর্শ মানুষ এবং সমৃদ্ধ জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন’।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: