লালমনিরহাটে আনসার-ভিডিপির বৃক্ষরোপণ

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২২, ০৬:০৪ পিএম

আনসার-ভিডিপির উদ্যোগে বুধবার বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলা করে অনাকাঙ্ক্ষিত ক্ষয়ক্ষতি এড়াতে বৃক্ষরোপন কর্মসূচি হাতে নিয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। এ উপলক্ষে বুধবার (২৬ অক্টোবর) লালমনিরহাট জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কার্যালয়ের উদ্যোগে বিভিন্ন প্রজাতির ফলদ-বনজ ও ভেষজ বৃক্ষের চারা রোপন করা হয়।

কর্মসূচিতে, ২৮ আনসার ব্যাটালিয়ন এর উপপরিচালক এবং বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর লালমনিরহাট জেলা কমান্ড্যান্ট এ এইচ এম সাইফুল্লাহ হাবিব, ২৮ আসনার ব্যাটালিয়ন এর সহকারী পরিচালক খাদেমুল ইসলাম, সার্কেল অ্যাডজুট্যান্ট সুজন রানা, হুকুম আলী, আতিয়ার রহমান, সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা প্রণায় অধিকারীসহ আনসার ব্যাটালিয়ন এবং আনসার ও ভিডিপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

লালমনিরহাট আনসার ও ভিডিপি ক্যাম্পের ভেতর বেলা ১১ টায় এ বৃক্ষরোপন কর্মর্সূচী পরিচালিত হয়। এতে ফলদ ৫০টি, বনজ ৫৫টি ও ভেষজ-৫০টি করে মোট ১৫৫টি বৃক্ষ রোপন করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: