প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহীন মাহমুদ রাসেল

কক্সবাজার প্রতিনিধি

রোহিঙ্গা শিবিরে আরও ২ জনকে গুলি করে হত্যা

   
প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ, ২৭ অক্টোবর ২০২২

কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শরণার্থী শিবিরে সন্ত্রাসীদের গুলিতে দুই জন নিহত হয়েছে। নিহতরা হলেন, কুতুপালং ১৭ নম্বার ক্যাম্পের সি ব্লকের বাসিন্দা কেফায়েত উল্লাহর পুত্র আয়াত উল্লাহ (৪০) এবং মোহাম্মদ কাসিমের পুত্র ইয়াছিন (৩০)।

বৃহস্পতিবার ভোর ৪ টার দিকে কুতুপালং ১৭ নম্বার ক্যাম্পের সি ব্লকে এই খুনের ঘটনা ঘটে বলে জানিয়েছেন, ১৪ এপিবিএন এর অধিনায়ক এডিআইজি সৈয়দ হারুনুর রশিদ।

তিনি জানান, ভোরে ১৫/২০ জনের একদল সন্ত্রাসী ১৭ নাম্বার ক্যাম্পের সি ব্লকে হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা আয়াত উল্লাহ এবং ইয়াছিনকে বাড়ি থেকে বের করে নিয়ে এসে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ইয়াছিনের মৃত্যু হয় এবং আয়াত উল্লাহকে এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, নিহত ২ রোহিঙ্গার মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে রয়েছে।

উল্লেখ্য, এর দু’দিন আগে ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে এক রোহিঙ্গা নিহত এবং একজন আহত হন। এ নিয়ে চলতি মাসে রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই জন মাঝি ও এক শিশু সহ ৭ রোহিঙ্গা নিহত হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: