দুঃসংবাদ পেলেন সাকিব

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২২, ০৮:১৩ পিএম

সময়টা ভালো যাচ্ছে না সাকিবের। ম্যাচের হার, একের পর এক আলোচনা সমালোচনা সবকিছু ঘিরেই এখন বেশ চাপে বিশ্বসেরা এই আলরাউন্ডার। তবে এরই মাঝে আরো এক দুঃসংবাদ পেলেন তিনি। বাংলাদেশে দুর্নীতি দমন, নিয়ন্ত্রণ ও প্রতিরোধে গঠিত হয় দুর্নীতি দমন কমিশন (দুদক)। এই কমিশনের সাথে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে চুক্তি করেছিলেন টাইগার টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। তবে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের সঙ্গে চু‌ক্তি আর নবায়ন করবে না দুদক। আজ বৃহস্পতিবার (২৭ অক্টোবর) গণমাধ্যমের এক প্রশ্নের জবাবে এসব কথা জানিয়েছেন দুদকের অনুসন্ধান বিভাগের প্রধান কমিশনার ড. মোজাম্মেল হক খানযা

তিনি জানান, বিধি অনুযায়ী তার সঙ্গে দুদক এখনো চুক্তিবদ্ধ। কিন্তু বিভিন্ন বিষয়ে সাকিব আল হাসান এখন বিতর্কিত। কোনো বিতর্কিত মানুষের সঙ্গে দুদক নিজেকে জড়াতে চায় না। তাই সাকিব আল হাসানকে আর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ব্যবহার করবে না দুদক। এর ফলে আসন্ন আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসের কোনও কার্যক্রমেও সাকিবকে রাখা হবে না।

উল্লেখ্য, এর আগে ২০১৮ সালে সাকিব আল হাসানের সঙ্গে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে দুদকের চুক্তি হয়েছিল। এ ছাড়া হটলাইন-১০৬ উদ্বোধনকালেও তার সঙ্গে কাজ করে দুদক। তবে গত ২০ সেপ্টেম্বর অ্যাম্বাসেডর হিসেবে সাকিবকে রাখা হবে কিনা- এ বিষয়ে সিদ্ধান্তের জন্য অপেক্ষা করতে বলেছিলেন দুদক সচিব মো. মাহবুব হোসেন। আর আজ সেই অপেক্ষার অবসান ঘটালেন দুদক কমিশনার।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: