হয়রানি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ব্রাহ্মণপাড়ায় মানববন্ধন

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২২, ০৯:০৬ পিএম

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় অসহায় মানুষের পক্ষে কথা বলাকে কেন্দ্র করে সমাজসেবক সালেহ আহমেদ সেন্টুর বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ব্রাহ্মণপাড়ায় মানববন্ধন করেন এলাকাবাসী। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিকেলে উপজেলা কমপ্লেক্সের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে ওই এলাকার কয়েক শতাধিক সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

জানা গেছে, গত ১৮ অক্টোবর বিকেলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা ইউনিয়নের বলাখাল গ্রামে খোরশেদ আলম গংদের অতর্কিত হামলার স্বীকার হন বলাখাল গ্রামের মৃত ছায়েব আলীর ছেলে মানিক মিয়া (৩০), মৃত সিদ্দিক মিয়ার ছেলে রাব্বি, দুদ মিয়ার ছেলে নূর মোহাম্মদ (২৩) ও চান্দলা হুরারপার গ্রামের হারিছ মিয়ার ছেলে সুমন (২৪)। আহতরা ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও কুমেক হাস চিকৎসাধীন অবস্থায় আছে। এ ঘটনায় আহতদের পাশে দাঁড়ান বিশিষ্ট সমাজসেবক সালেহ আহমেদ সেন্টু। এ কারণে খোরশেদ আলম গংরা সালেহ আহমেদ সেন্টুসহ আরও অনেকের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মামলা দায়ের করে। এতে সমাজের সাধারণ মানুষ ক্ষিপ্ত হয়ে সমাজ সেবক সালেহ আহমেদ সেন্টুর বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধনসহ রাস্তায় মিছিল বের করে।

মানববন্ধনে আসা আমেনা বেগমসহ অনেকের একই বক্তব্য, সালেহ আহমেদ সেন্টু ভালো মানুষ, তিনি সমাজের অসহায় মানুষের সবসময় সহযোগীতা করেন। কিন্তু তার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে এক শ্রেণির অসাধু মানুষ। এই মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি এবং প্রকৃত দোষীদের শাস্তির দাবি জানান তারা।

এ ব্যাপারে সালেহ আহমেদ সেন্টু বলেন "আমার অপরাধ, আমি অসহায় আহতদের হাসপাতালে চিকিৎসার করানোর জন্য সহযোগিতা করেছি। তাই আমার বিরুদ্ধে হয়রানিসহ মিথ্যা মামলা দিয়েছে। আমি এর সাথে জড়িতদের সুষ্ঠ বিচার চাই।"

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: