প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন অর রশিদ

পঞ্চগড় প্রতিনিধি

বোনের বাড়ি থেকে ফেরার পথেই নিথর ভাই

   
প্রকাশিত: ২:১৪ অপরাহ্ণ, ২৮ অক্টোবর ২০২২

পঞ্চগড়ের সদর উপজেলায় বোনের বাড়ি থেকে ফেরার পথে ট্রাক্টরের ধাক্কায় এক যুবক নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাতে পঞ্চগড় সদর উপজেলার গড়িনা বাড়ি ইউপির রজলি খালপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের নাম আসাদুজ্জামান রাকিব (২৯)।সে তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউপির বামনপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে। তিনি ভজনপুরের অ্যাডভোকেট আবুল কালাম আজাদের চাচাতো ভাই ও শিক্ষানবিশ আইনজীবী ছিলেন।

তেঁতুলিয়া হাইওয়ে পুলিশ ও মডেল থানা পুলিশ সড়ক দুর্ঘটনায় শিক্ষানবিশ আইনজীবীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়া পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে জেলার আটোয়ারী উপজেলায় বোনের বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে তেঁতুলিয়ায় নিজ বাড়িতে ফিরছিলেন রাকিব। সদর উপজেলার গড়িনা বাড়ি ইউনিয়নের রজলী খালপাড়া এলাকায় পৌঁছালে বিপরীতমুখী দ্রুতগামী এক ট্রাক্টর তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।

পরবর্তীতে সেখান থেকে স্থানীয়দের সহযোগিতায় জেলা সদর আধুনিক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে রংপুরে রেফার করেন। তাকে রংপুর মেডিকেলে নেওয়ার পথে তিনি মারা যান।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: