মোরগ বলি দিতে গিয়ে চার তলা থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২২, ০৫:৪২ পিএম

নতুন বাড়ি থেকে ‘অশুভ আত্মা’দের দূরে রাখতে মোরগ বলি দিতে গিয়েছিলেন পুরোহিত। ভাগ্যের পরিহাসে সেই মোরগসহ চার তলা থেকে পড়ে গিয়ে মৃত্যু হলো পুরোহিতেরই। যদিও অক্ষত রয়েছে ওই মোরগটি। গত বৃহস্পতিবার সকালে ভারতের তামিলনাড়ুর চেঙ্গালপট্টু জেলায় এ ঘটনাটি ঘটেছে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, ওই পুরোহিত চার তলা থেকে মাটিতে আছড়ে পড়ার পর মোরগটি তার শরীরের ওপর পড়ে। মোরগটি তার হাতেই ধরা ছিল, তাই প্রাণীটির কিছুই হয়নি। নিহতের নাম রাজেন্দ্রন (৭০)। তিনি পেশায় দিনমজুর ছিলেন। অবসর সময়ে তিনি পুরোহিতের কাজও করতেন।

পুলিশ জানায়, ওই নবনির্মিত বাড়িতে রাজমিস্ত্রির কাজ করছিলেন রাজেন্দ্রন। শুক্রবার নব নির্মিত চার তলা বাড়িটিতে গৃহপ্রবেশের পরিকল্পনা ছিল মালিকের। তাই তিনি চাইছিলেন, নতুন বাড়ি থেকে অশুভ শক্তিকে দূরে রাখতে কোনো পূজাপাঠ করাতে। সেই দায়িত্ব দেয়া হয় রাজেন্দ্রনকে। সে কারণেই বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টায় একটি মোরগ নিয়ে ওই বাড়ির চার তলায় পৌঁছন রাজেন্দ্রন। তার উদ্দেশ্য ছিল- পূজা পাঠের জন্য মোরগটিকে বলি দেয়া। মোরগ বলি দেয়ার আগেই লিফটের জন্য রাখা ফাঁকা জায়গা দিয়ে নিচে পড়ে যান রাজেন্দ্রন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: