বিপিএলে দল পেলেন জিম্বাবুয়ের রাজা, নেদারল্যান্ডস তারকা

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২২, ১০:১৭ পিএম

আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) রংপুর রাইডার্সের হয়ে খেলবেন জিম্বাবুয়ের তারকা সিকান্দার রাজা। বৃহস্পতিবার রংপুর রাইডার্স তাদের অফিসিয়াল ফেসবুক পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছে রাজার যোগদানের খবর। সেখানে তারা লিখেছে, ‘জিম্বাবুয়ে থেকে একজন সুপারস্টারের আসছেন। সিকান্দার রাজার নাম ঘোষণা করতে পেরে আমরা রোমাঞ্চিত। রংপুর রাইডার্স পরিবারে স্বাগতম।

রাজা বাদেও পাকিস্তানের ক্রিকেটার মোহাম্মদ নওয়াজ ও শোয়েব মালিকের সঙ্গে চুক্তি করেছে রংপুর রাইডার্স। লঙ্কান ব্যাটার পাথুম নিসাঙ্কাকেও কিনেছে তারা।

বিপিএলের আসরের দিনক্ষণ চূড়ান্ত হয়েছে ইতোমধ্যেই। আগামী বছর জানুয়ারির প্রথম সপ্তাহে শুরু হবে ফ্র্যাঞ্চাইজি লিগটি। এখন থেকেই তোড়জোড় শুরু হয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলোর দল গঠনের কার্যক্রম। সেই তালিকায় সবশেষ ক্রিকেটার হিসেবে নাম যুক্ত হয়েছে কলিন অ্যাকারম্যানের। নেদারল্যান্ডসের এই ক্রিকেটার খেলবেন সিলেট স্ট্রাইকার্সের হয়ে।

অ্যাকারম্যানের যোগদানের খবর শুক্রবার সিলেট স্ট্রাইকার্স তাদের অফিসিয়াল ফেসবুক পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছেন। সেখানে তারা লিখেছেন, ‘দক্ষিণ আফ্রিকায় জন্ম নেওয়া ডাচ অলরাউন্ডার কলিন অ্যাকারম্যানকে সিলেট স্ট্রাইকার্স পরিবারে স্বাগত জানাই। খেলোয়াড়ি জীবনের শুরুটা দক্ষিণ আফ্রিকায় হয়েছিল অ্যাকারম্যানের। এরপর কাউন্টি ক্রিকেটে খেলতে গিয়ে ইইউ পাসপোর্টের সদ্ব্যবহার করেন এবং শেষ পর্যন্ত নেদারল্যান্ডসের হয়ে খেলেন।’

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে নেদারল্যান্ডসের হয়ে খেলছেন অ্যাকারম্যান। সুপার টুয়েলভে বাংলাদেশের বিপক্ষে ম্যাচে ৪৮ বলে ৬৩ রানের ইনিংস খেলেছেন ডানহাতি এ ব্যাটার।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: